1. coxsbazarekattorbd@gmail.com : Cox's Bazar Ekattor : Cox's Bazar Ekattor
  2. coxsekttornews@gmail.com : Balal Uddin : Balal Uddin
চকরিয়ায় পুলিশের অভিযানে বন্দুক ও ১২টি কার্তুজ উদ্ধার - Cox's Bazar Ekattor | দৈনিক কক্সবাজার একাত্তর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
গরমের সুযোগে একটি ডাব বিক্রি হচ্ছে দেড়’শ টাকা, শরবতের দামও চড়া কক্সবাজারের তিন উপজেলায় কে কোন প্রতীক পেলেন তীব্র তাপদাহেও কক্সবাজারে পর্যটকের উপচেপড়া ভিড় সাবেক আইজিপি বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট ব্যাংক ডাকাতি ॥ রুমা ছাত্রলীগ সভাপতিসহ সাতজন গ্রেপ্তার প্রিয় নবিজী (দ.)’র আদর্শ ব্যতীত ইসলামি আইন বা বিধানের অস্তিত্ব কল্পনা করা যায় না- সৈয়দ সাইফুদ্দীন কক্সবাজার সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে নতুন মুখ অধ্যাপক রোমেনা আক্তার রামুতে দীর্ঘ ৩০ বছরের খতিয়ানি ভুক্ত জায়গা দখল করে বাসা নির্মাণের অভিযোগ উঠেছে ভূমি দস্যু সিরাজের বিরুদ্ধে! জাহাজেই ঈদের নামাজ পড়লেন জিম্মি বাংলাদেশি নাবিকরা শাওয়ালের চাঁদ দেখা গেছে, কাল ঈদ

চকরিয়ায় পুলিশের অভিযানে বন্দুক ও ১২টি কার্তুজ উদ্ধার

  • আপলোড সময় : বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২
  • ৪১৭ জন দেখেছেন

এম.মনছুর আলম,চকরিয়া :

কক্সবাজারের চকরিয়া থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে দেশীয় তৈরি একটি বন্দুক (এলজি) ও ১২ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করেছে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে রাশেদ খান (২৮) নামের এক যুবক সুকৌশলে পালিয়ে যায়।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) বিকালে চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের মধ্যম নুনাছড়ি এলাকার রাশেদের বাড়ি থেকে বন্দুক ও কার্তুজ উদ্ধার করা হয়।
চকরিয়া থানা সুত্রে জানা গেছে, মঙ্গলবার বিকালে উপজেলার হারবাং ইউনিয়নের মধ্যম নুনাছড়ি এলাকায় রাশেদের বাড়িতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় পুলিশের একটি টিম। চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনির নেতৃত্বে এ অভিযান পরিচালনা করেন। অভিযানকালে পুলিশ রাশেদের বাড়ির একটি রুমের খাটের বক্স থেকে ১২টি তাজা কার্তুজ ও মাটির কুড়ে একটি দেশীয় তৈরি বন্দুক (এলজি) উদ্ধার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে রাশেদ নামের ওই যুবক পালিয়ে যায়। এ ঘটনায় চকরিয়া থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছে পুলিশ। এতে ওই এলাকার জাফর আলমের ছেলে রাশেদ খানকে আসামী করা হয়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমাম গণি বলেন, এঘটনায় পলাতক রাশেদ খানকে আসামী করে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। রাশেদকে গ্রেপ্তার করতে পুলিশ টিম মাঠে কাজ করছে বলে তিনি জানান।

শেয়ার করতে পারেন খবরটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো বিভিন্ন খবর দেখুন

Sidebar Ads

ডাঃ কবীর উদ্দিন আহমদ

© All rights reserved © 2015 Dainik Cox's Bazar Ekattor
Theme Customized By MonsuR