সংবাদ শিরোনাম :
দু’মুঠো ভাতের জন্য লড়াই ‘শুনেছি লকডাউনে কাপড় দোকান খোলা তাই কেনাকাটা করতে এসেছি’ হেফাজতের ‘অপপ্রচার’ ফেসবুকে শেয়ার, আ.লীগ নেতা গ্রেপ্তার ‘শেখ পরিবার’ নিয়ে ফেসবুকে স্ট্যাটাস, উপজেলা আ.লীগ সম্পাদক ‘বহিষ্কার’ কক্সবাজার জেলা ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মারুফ আদনান এর পক্ষ থেকে কক্সবাজার পলিটেকনিক ইন্সটিটিউট ছাত্রলীগের নেতা সাইফুল ইসলাম (নয়ন ) এর ইফতার সামগ্রী বিতরণ ‘লিডার্স সামিটে’ বিশ্বনেতাদের প্রতি শেখ হাসিনার ৪ পরামর্শ হেফাজতের সহ-দফতর সম্পাদক মাওলানা ইহতেশামুল গ্রেফতার চারঘন্টা পর মরদেহ উদ্ধার মাতামুহুরী নদীতে গোসল করতে নেমে শিশুর মৃত্যু ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু একশ’ ছুঁই ছুঁই সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া সুস্থতার দিকে
কোন আয় নেই, জ্বীনের টাকায় নির্মিত হচ্ছে কয়েক কোটি টাকার রাজপ্রাসাদ

কোন আয় নেই, জ্বীনের টাকায় নির্মিত হচ্ছে কয়েক কোটি টাকার রাজপ্রাসাদ

কক্সবাজার ৭১ ডেস্ক:
পর্যটন নগরী কক্সবাজারের নুনিয়ারছড়া কাজলের কোন ব্যবসা প্রতিষ্ঠান নেই, নেই কোন সম্পদ, চাকরিজীবিও নন তিনি।
তাই তার কোন আয় থাকার কথা নয়। এর পরও কয়েক কোটি টাকা ব্যয়ে তিনিও বানাচ্ছেন ৪ তলা বিশিষ্ট চার ইউনিটের বিশাল বাড়ি। সূত্রমতে কক্সবাজার উন্নয়নকর্পোরেশন (কউক) ৪ তলা বাড়ি নির্মাণের অনুমোদন দিলেও ৮ তলা ফাউন্ডেশন দেয়া হয়েছে বলে জানিয়েছে সূত্র। এরই মধ্যে বাড়িটির বেশিরভাগ কাজ সম্পন্ন হয়েছে।
চির বেকার হিসেবে পরিচিত কাজলের কোন ধরনের আয়ের উৎস না থাকায় তার বাড়ি নির্মাণ নিয়ে তার নিজ এলাকায় সাধারণ মানুষের নানান মন্তব্য। তাকে ওই এলাকায় কেউ জামাই কাজল আবার কেউ ইয়াবা কাজল নামে চিনে। স্থানীয়দের অনেকে বলছে, কাজল গত কয়েক বছর ধরে ইয়াবার সঙ্গে জড়িত এবং এখনো তার ব্যবসা চলছে এমনটা দাবি তাদের।
আবার কোন মন্তব্য করতে রাজি নয় এমন মানুষ গুলো রসিকতা করে বলছে জ্বীনের টাকায় নির্মিত হচ্ছে কাজলের কয়েক কোটি টাকা ব্যয়ে এ রাজপ্রাসাদ। কক্সবাজার পর্যটন শহরের পেতনাসওদাগর পাড়ায় এ বাড়ি নির্মাণ করা হচ্ছে।
নির্ভরযোগ্য সূত্রে জানাগেছে, বাড়ি নির্মাণ ছাড়াও কাজল ১০ঘÐা মত জায়গা ক্রয় করেছেন যার মূল্য ৩ কোটি টাকার উপরে।তবে দুদক বা প্রশাসনের নজর এড়াতে নিজের নামে কোন জায়গা সম্পদ তিনি রাখেননি।
কাজলের কাছে তার ব্যবসা ও আয়ের উৎসহ নিয়ে জানতে চাইলে, তিনি স্বীকার করে নিয়েছেন তার কোন আয় নেই এবং তিনি বেকার। তবে কাজলের দাবি এ বাড়িটি শ্বশুর বাড়ির টাকায় বানাচ্ছেন তিনি। তাকে বাড়ি বানাতে শ্বশুর বাড়ি থেকে ৩০লাখ টাকা দিয়েছে বলে দাবি করেন তিনি।
খবর নিয়ে জানা যায়, কাজল নুনানিয়ার ছড়া মৃত আবদুল মাবুদের ছেলে।তার পরিবারের অর্থনীতিক অবস্থা খুবই নাজুক। কাজলে শ্বশুর বিডিআর ক্যাস্প বর্তমান বিজিবি ক্যাম্পের সিকদার পাড়ার শফিউল্লাহ তার এক মাত্র মেয়ে নাছিমার কাজলের সঙ্গে বিয়ে হয়। এবং কাজলের শ্বশুর শফিউল্লাহ্ তাকে কোন টাকা দেননি। এমনকি তার সঙ্গে পারিবারিক সম্পর্কও দীর্ঘদিন ধরে বিছিন্ন বলে জানাগেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট

একাত্তর পত্রিকার প্রতিনিধি সভা

x