সংবাদ শিরোনাম :
কাউন্সিলার শাহাবউদ্দিনকে বহিষ্কারের দাবি জানিয়েছে পৌর আওয়ামীলীগ

কাউন্সিলার শাহাবউদ্দিনকে বহিষ্কারের দাবি জানিয়েছে পৌর আওয়ামীলীগ

সংবাদ বিজ্ঞপ্তি :

কক্সবাজার পৌরসভার ৫ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলার শাহাবউদ্দিন সিকদারকে পৌর পরিষদ থেকে বহিষ্কারের দাবি জানিয়েছে কক্সবাজার পৌর আওয়ামীলীগ।

ইয়াবা ব্যবসায়ীদের পৃষ্ঠপোষক, একাধিক নারী কেলেঙ্কারীর হোতা এবং বিএনপি জামায়াতের এজেন্ড হয়ে সরকারের সুনাম ক্ষুন্নের জড়িত থাকার অভিযোগে এই কাউন্সিলারের বহিষ্কারের দাবি জানিয়েছে কক্সবাজার পৌর আওয়ামীলীগ। অনৈতিক কাজ ও মাদকব্যবসায় জড়িত এই কাউন্সিলারের বিরুদ্ধে ব্যবস্থা নিতে স্থানিয় সরকার মন্ত্রনালয়, জেলা প্রশাসন ও পুলিশ সুপারের কাছেও অনুরোধ জানিয়েছে কক্সবাজার পৌর আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) নজিবুল ইসলাম ও সাধারন সম্পাদক উজ্জ্বল কর।

এক বিবৃতিতে কক্সবাজার পৌর আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক জানান, শাহাবউদ্দিন সিকদার একজন ইয়াবার গডফাদার, তার বিরুদ্ধে আলির জাহান, এসএম পাড়া, সিটি কলেজ এলাকায় টেকনাফের মাদক ব্যবসায়ীদের নিয়ে ইয়াবা ব্যবসার অভিযোগ আছে। বিভিন্ন সময় কাউন্সিলার শাহাবউদ্দিন সিকদারের বিরুদ্ধে এসব অভিযোগ সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়েছে।

বিএনপি-জামায়াতের পরিবারের সদস্য, সরকার বিরোধী ষড়যন্ত্রকারী, ইয়াবার গডফাদার ও নারী কেলেঙ্কারীতে জড়িত দোবী করে এই কাউন্সিলারকে কক্সবাজার পৌর পরিষদ থেকে বহিষ্কারের দাবি জানিয়েছে পৌর আওয়ামীলীগ। এই বিষয়ে ব্যবস্থা নিতে কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান সহ সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানান কক্সবাজার পৌর আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) নজিবুল ইসলাম ও সাধারন সম্পাদক উজ্জ্বল কর।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১২,৪২৮,৫৬৫
সুস্থ
৭,২৫১,০৫১
মৃত্যু
৫৫৮,২৮২
সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪

একাত্তর পত্রিকার প্রতিনিধি সভা

dainikcoxsbazarekattor.com © All rights reserved

Get 30% off your first purchase

X