সংবাদ শিরোনাম :
চকরয়া পূর্ব বড় ভেওলা বসতভিটা হামলা-ভাঙচুরের অভিযোগ

চকরয়া পূর্ব বড় ভেওলা বসতভিটা হামলা-ভাঙচুরের অভিযোগ

এম.আলী হোসেন, চকরিয়া:

চকরিয়া পূর্ব বড় ভেওলা বসতভিটা বিরোধকে কেন্দ্র করে হামলা ভাংচুরের ঘটনার খবর পাওয়া গেছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ফজলুল রহমান সিকদার পাড়া এলাকার মৃত খুইল্যা মিয়ার পুত্র হাজী ইসমাইল হোসেনের বসত ভিটায় গত ২৪ জুন সকাল সাড়ে ১১ টার দিকে হামলা চালিয়ে ঝলি-বেড়া পাকা বাড়ির জানালার গ্রীল , দেওয়াল , টিন ভাংচুর করে ক্ষতি করেছে প্রতিপক্ষরা । পূর্ব বড় ভেওলা মৌজার বি এস ১৩৫৩ নং খতিয়ানের ৮৬৯৯,৮৬৭১ দাগের ১০ শতক বসত ভিটার গাছ কেটে জবরদখল করার জন্য পায়তারা চালাচ্ছে ।

এই ঘটনায় হাজী ইসমাইল হোসেন বাদী হয়ে প্রতিপক্ষ লুৎফুর রহমান মিনার, মোঃ মিজানুর রহমান, মোঃ হেলাল উদ্দিন, মোঃ পারভেজ, হেফাজত রহমান , মোঃ রিপন , জমির উদ্দিন ,রিয়ানুল রহমান সাগর সহ ৮ জনের নাম উল্লেখ করে থানায় একটি অভিযোগ দায়ের করেন ।

উক্ত অভিযোগটি মাতামুহুরী তদন্ত কেন্দ্রের এস আই ফরহাদ হোসেনের কাছে তদন্তাধীন রয়েছে। এস আই ফরহাদ হোসেন থেকে জানতে চাইলে তিনি বলেন তারা পক্ষে-বিপক্ষে সকলেই তারা চাচাতো ভাই হয় ঘটনাস্থলে গিয়ে তদন্ত করে দেখেছি জমিজমার বিরোধে ঘটনাটা হয়েছে। উভয় পক্ষকে আপোষ মিমাংসার জন্য ডাকা হয়েছে না হয় আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি। মোঃ মিজানুর রহমান থেকে বক্তব্য নেওয়ার জন্য তার মোবাইল ফোনে একাধিকবার ফোন দিয়ে ফোনই রিসিভ করেনি ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১২,৪২৮,৫৬৫
সুস্থ
৭,২৫০,৩৮০
মৃত্যু
৫৫৮,২৪৩
সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪

একাত্তর পত্রিকার প্রতিনিধি সভা

dainikcoxsbazarekattor.com © All rights reserved

Get 30% off your first purchase

X