সংবাদ শিরোনাম :
ভূঁইফোড় আর নামধারী কথিত সাংবাদিকদের অপকর্মের শেষ কোথায়? দৈনিক কক্সবাজার ৭১ পত্রিকার প্রধান সম্পাদক ও প্রকাশক বিশিষ্ঠ ঠিকাদার মোহাম্মদ বেলাল উদ্দীন বেলাল করোনামুক্ত সাংবাদিক নাম ভাঙিয়ে অপকর্ম : বিব্রত পেশাদার সাংবাদিকরা এসপি মাসুদ হোসাইনকে জেলা কমিউনিটি পুলিশিং এর বিদায়ী সংবর্ধনা মহেশখালী নৌরুটে নিখোঁজ ছাত্রের লাশ মিললো সোনাদিয়ায় সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমানের বিরুদ্ধে কোন ষড়যন্ত্র জেলা আওয়ামী লীগ সফল হতে দেবে না পারিবারিক জমির দখল নিতে সংঘর্ষ: প্রকাশ্যে গুলিবর্ষণ চট্রগ্রাম কলেজের ছাত্র তোফাইল মাহমুদের অকাল মৃত্যুতে শোকহত “দৈনিক কক্সবাজার ৭১” পরিবার বঙ্গোপসাগর থেকে ট্রলারসহ ৫ লাখ ইয়াবা উদ্ধার : আটক -৭ চৌফলদন্ডী ইউনিয়নের ২১সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন
শাসক নয় সেবক হয়ে থাকতে চাই হ্নীলার চেয়ারম্যান রাশেদ মুহাম্মদ আলী

শাসক নয় সেবক হয়ে থাকতে চাই হ্নীলার চেয়ারম্যান রাশেদ মুহাম্মদ আলী

টেকনাফ সংবাদদাতা:

গতকাল ২৯ জুন বিকালে ওয়াল্ড ভিশন এনজিও’র অর্থায়নে কক্সবাজার টেকনাফ উপজেলার ২নং হ্নীলা ইউনিয়নের ৭, ৮ নং ওয়ার্ডের কর্মহীন ১৩০টি পরিবারে প্রতি পরিবারকে ৪৫০০ টাকা করে মোট পাঁচলক্ষ ৮৫ হাজার টাকা বিতরন করা হয়।

উপস্থিত ছিলেন হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী। ছাত্রজীবনেই আওয়ামীলীগের রাজনীতির সাথে সক্রিয় হন উখিয়া-টেকনাফের সাবেক সফল সংসদ জননন্দিত জননেতা অধ্যাপক মুহাম্মদ আলীর মেঝ ছেলে হ্নীলার ইউনিয়নের কনিষ্ঠ চেয়ারম্যান রাশেদ মুহাম্মদ আলী।

সব সময় রাজনীতির চর্চা নিয়ে ব্যাস্ত থেকেছেন। দলের দুঃসময়ে রাজপথে থেকেছেন এবং দলের গুরুত্বপূর্ন দায়িত্ব পালন করেন। সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছেন। দক্ষ সংগঠক হিসেবে তার সুনাম কুড়িয়েছেন।

তৃনমূল নেতাকর্মীদের পাশে থেকেছেন সব সময়। হ্নীলা ইউনিয়ন আওয়ামী লীগের বিপ্লবী সভাপতি তারুণ্যের আইডল রাশেদ মুহাম্মদ আলী বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃৃত্বে দেশে উন্নয়নের জোয়ার বইছে। উন্নয়নের স্বার্থেই ভাগ্যহত জনগন আমাকে প্রতিনিধি বানিয়েছে। তাছাড়া বিগত যে কোন সময়ের চেয়ে টেকনাফ উপজেলা আওয়ামীলীগ অনেক শক্তিশালী ও সুসংগঠিত।

তিনি হ্নীলা বাসীর উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের সেবা করে শাসক নয় সেবক হয়ে থাকতে চাই। আমি সারাজীবন আপনাদের কাছে কৃতজ্ঞ থাকবো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩২,২০৯,০১৯
সুস্থ
২৩,৭৫২,৯৫৫
মৃত্যু
৯৮৩,৭৬৭
সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪

একাত্তর পত্রিকার প্রতিনিধি সভা

dainikcoxsbazarekattor.com © All rights reserved