1. coxsbazarekattorbd@gmail.com : Cox's Bazar Ekattor : Cox's Bazar Ekattor
  2. coxsekttornews@gmail.com : Balal Uddin : Balal Uddin
উখিয়ায় র‌্যাবের অভিযানে ২ ভূয়া র‌্যাব আটক - Cox's Bazar Ekattor | দৈনিক কক্সবাজার একাত্তর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কক্সবাজার সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে নতুন মুখ অধ্যাপক রোমেনা আক্তার রামুতে দীর্ঘ ৩০ বছরের খতিয়ানি ভুক্ত জায়গা দখল করে বাসা নির্মাণের অভিযোগ উঠেছে ভূমি দস্যু সিরাজের বিরুদ্ধে! জাহাজেই ঈদের নামাজ পড়লেন জিম্মি বাংলাদেশি নাবিকরা শাওয়ালের চাঁদ দেখা গেছে, কাল ঈদ সৌদি আরবের সাথে মিল রেখে সাতক্ষীরায় ২৫ গ্রামে ঈদ উদযাপন পার্বত্য জেলায় অস্থিরতার কারণে ঈদ কেন্দ্রিক পর্যটনের চাপ কক্সবাজারে পেকুয়ায় ৭ করাতকলে প্রশাসনের অভিযান ঈদের পরদিন থেকে সেন্টমার্টিনে পর্যটকবাহী সব জাহাজ বন্ধ ঝিলংজার হাজিপাড়ায় সংঘবদ্ধ চোরের উপদ্রব।। আতংক চরমে কক্সবাজারে আইএমও কর্মকর্তা তুহিনের হামলায় ছাত্রসহ বৃদ্ধা মহিলা আহত!

উখিয়ায় র‌্যাবের অভিযানে ২ ভূয়া র‌্যাব আটক

  • আপলোড সময় : শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ২৪৫ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজারের উখিয়া বালুখালী এলাকা থেকে র‌্যাব পরিচয়ে ডাকাতি, ছিনতাই ও অপহরণের দায়ে ২ যুবককে আটক করেছে র‌্যাব-১৫।
বৃহস্পতিবার (৯ জুন) সকাল ৯টার দিকে তাদের আটক করা হয়।
বিকেল ৪টার দিকে এক প্রেস বিফ্রিংয়ে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ এর উপ অধিনায়ক মেজর মনজুর মেহেদী।
আটকরা হলেন, গোপালগঞ্জের কাশিয়ানি রাজপাট এলাকার আকবর আলী মুন্সীর ছেলে সুমন মুন্সী (৩০) ও উখিয়ার ময়নারঘোনা এলাকার মৃত মো. আবুর ছেলে শহিদ সিকদার (৪০)।
মেজর মনজুর মেহেদী জানান, উখিয়ার পালংখালী ইউনিয়নস্থ বালুখালী বাজারে বিভিন্ন দোকানে কতিপয় ব্যক্তি দীর্ঘদিন যাবৎ র?্যাব পরিচয়ে অস্ত্রের ভয় দেখিয়ে চাঁদা দাবি, লুটপাট, ডাকাতি, অপহরণ ও ছিনতাইসহ নানা অপরাধমূলক কার্যক্রম করে আসছে।
তিনি আরও জানান, সুমন মুন্সি এবং তার অপর দুই সহযোগী মো. কাশেম ও শহিদ সিকদারসহ উখিয়ার থ্যাইংখালী রোড হতে জনৈক রোহিঙ্গাকে র?্যাব পরিচয় দিয়ে অপহরণপূর্বক তার কাছ থেকে ৪ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। পরে ভিকটিম তাদেরকে ৪০ হাজার টাকা মুক্তিপণ দিয়ে তাদের কাছ থেকে মুক্তি পায়। তারা ঈদকে সামনে রেখে র‌্যাব পরিচয়ে অপহরণ করে ২০ লাখ টাকা মুক্তিপণের টার্গেট নিয়ে অপরাধ করার সময় র‌্যাব-১৫ তাদের আটক করে। এসময় তাদের তল্লাশি করে ২টি দেশীয় পিস্তল, ২ রাউন্ড কার্তুজ, ২টি ভুয়া র‌্যাব আইডি কার্ড, ২টি র‌্যাব জ্যাকেট, ১টি হাতকড়া, ২টি পিস্তল কভার, ২টি ওয়াকিটকি সেট উদ্ধার করা হয়। আটক সুমন মুন্সীর বিরুদ্ধে বিভিন্ন থানায় ৭টি মামলা রয়েছে।
আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

শেয়ার করতে পারেন খবরটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো বিভিন্ন খবর দেখুন

Sidebar Ads

ডাঃ কবীর উদ্দিন আহমদ

© All rights reserved © 2015 Dainik Cox's Bazar Ekattor
Theme Customized By MonsuR