সংবাদ শিরোনাম :
তারানা-সাজু খাদেমসহ ৫ জনের বিরুদ্ধে মামলা ঈদগাঁহ থানাকে দালালমুক্ত ও জনবান্ধব করার দাবি উঠছে কক্সবাজারে নানা আয়োজনে বিশ্ব পর্যটন দিবস পালিত অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই কক্সবাজার সমুদ্র সৈকতের মাঝখানে জিওব্যাগ, সৌন্দর্য্য হারাচ্ছে সৈকতের কক্সবাজারে মূল্যতালিকা না টাঙ্গানো, মেয়াদোত্তীর্ণ পণ্য মজুদের দায়ে জরিমানা ভূঁইফোড় আর নামধারী কথিত সাংবাদিকদের অপকর্মের শেষ কোথায়? দৈনিক কক্সবাজার ৭১ পত্রিকার প্রধান সম্পাদক ও প্রকাশক বিশিষ্ঠ ঠিকাদার মোহাম্মদ বেলাল উদ্দীন বেলাল করোনামুক্ত সাংবাদিক নাম ভাঙিয়ে অপকর্ম : বিব্রত পেশাদার সাংবাদিকরা এসপি মাসুদ হোসাইনকে জেলা কমিউনিটি পুলিশিং এর বিদায়ী সংবর্ধনা
কঠিন রোগে আক্রান্ত দরিদ্র শিশুর আর্থিক সহায়তায় জেলা প্রশাসকের কাছে আবেদন

কঠিন রোগে আক্রান্ত দরিদ্র শিশুর আর্থিক সহায়তায় জেলা প্রশাসকের কাছে আবেদন

সবিনয় বিনীত নিবেদন এই যে,কক্সবাজারের পৃথিবীর একমাত্র পাহাড় সমৃদ্ধ দ্বীপ মহেশখালী উপজেলার কুতুবজুম ইউনিয়নের দৈলার পাড়া এলকার রিক্সাচালক আবদুল কাদেরের ছেলে (৪র্থ শ্রেণীতে পড়ুয়া লাল মোহাম্মদ সিকদার পাড়া সরকারি প্রাঃ বিঃ) সাহাব উদ্দীন (১১) দীর্ঘ দিন যাবত কঠিন রোগে (কিডনি সমস্যা, পেট ব্যাথা) ভুগিতেছ।

মাননীয় জেলা প্রশাসক সবচেয়ে আফসোসের বিষয় হলো এই যে, বেশ কিছুদিন আগে সাহাব উদ্দীনের মা সাহাব উদ্দীন সহ দুটো সন্তান ও একটি মেয়ে রেখে ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসার অভাবে পরলোক গমন করেন।

পরক্ষণেই বছর না গড়াতেই তার মেঝ ভাই কঠিন রোগে আক্রান্ত হয়ে মায়ের শোকে মাটির ঘরে চলে যেতে হয়েছে। কারণ হিসাবে ছিল টাকা, উন্নত চিকিৎসার অভাব৷ আর এখন সাহাবউদ্দীন নামক নিষ্পাপ বাচ্চাটি এরকম কঠিন রোগে আক্রান্ত। বাকী রইল অসহায় মায়ের রেখে যাওয়া ছোট্ট মেয়েটি।

মাননীয় জেলা প্রশাসক, আমরা সবাই অবগত সায়েনের চিকিৎসার অর্থ যোগান দিতে আপনার সহযোগীতা কম ছিল না, করোনার কঠিন পরিস্থিতিতে আপনি তা সফলতার সাথে পালন করেছিলেন এবং তা চলমান। মাননীয় জেলা প্রশাসক, সাহাবুদ্দীনের উন্নত চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর মেডিকেল বিশ্ববিদ্যালয় (পিজি হাসপাতাল) হাসপাতালে রেফার করা হয়েছে,ফলে তার বেশ কিছু আর্থিক সহযোগীতা দরকার! মাননীয়, তার পিতার সাথে মুঠোফোনে কথা বলে জানতে পারলাম, তিনি খুবই আর্থিক কষ্ট ভুগছে, বর্তমানে তিনি ঢাকায় আছেন, শুধুমাত্র ছেলেটিকে বাঁচানোর জন্য পিতার আকুতি আর আত্ম চিৎকারে কাঁপছে দুনিয়া। আপনাদের সহানুভূতিই ফিরাতে পারে শাহাবুদ্দিনের পৃথিবী।

মাননীয় জেলা প্রশাসক, আমরা সাধারন মানুষ বলে হয়তোবা আমাদের কথা অনেকেই কর্ণপাত না ও করতে পারে, আপনি জেলার প্রধান, আপনার সহযোগীতার মাধ্যমেই আমরা সাহাবুদ্দীন ছেলেটিকে এ সুন্দর পৃথিবীতে মহান রবের দয়ায় বাঁচাতে পারি। এমুহূর্তে
আপনাদের সবার সহায়তা খুবই জরুরী। দীর্ঘ দুই মাস রিক্সাচালক বাবা ঢাকা শেরে বাংলা কিডনী হাসপাতালে ছেলেকে চিকিৎসা করাচ্ছেন। খেয়ে না খেয়ে বেচারা হাসপাতালে পড়ে আছেন। এখন আর সামর্থ নেই। চিকিৎসা খরচ দুরের কথা না খেয়েই ছেলের পাশে পড়ে আছেন।

তারা একটা ফান্ড করেছে। ইতিমধ্যে কয়েকজন টাকা দিবেন বলে আশ্বস্থ করেছেন। মাননীয় জেলা প্রশাসক আপনার মাধ্যমে সাধ্যমত যে যা পারে সহযোগীতা করার জন্য প্রার্থনা করতেছি। দয়াকরে এই বাচ্চাটিকে বাঁচান। নিম্নে তার পিতার ঠিকান ও মোবাইল নং দেওয়া হলো

Please Share This Post in Your Social Media

Leave a Reply

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩৩,৪৯৪,৭১১
সুস্থ
২৪,৮০৩,২০৫
মৃত্যু
১,০০৫,০৯৪
সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪

একাত্তর পত্রিকার প্রতিনিধি সভা

dainikcoxsbazarekattor.com © All rights reserved