সংবাদ শিরোনাম :
তারানা-সাজু খাদেমসহ ৫ জনের বিরুদ্ধে মামলা ঈদগাঁহ থানাকে দালালমুক্ত ও জনবান্ধব করার দাবি উঠছে কক্সবাজারে নানা আয়োজনে বিশ্ব পর্যটন দিবস পালিত অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই কক্সবাজার সমুদ্র সৈকতের মাঝখানে জিওব্যাগ, সৌন্দর্য্য হারাচ্ছে সৈকতের কক্সবাজারে মূল্যতালিকা না টাঙ্গানো, মেয়াদোত্তীর্ণ পণ্য মজুদের দায়ে জরিমানা ভূঁইফোড় আর নামধারী কথিত সাংবাদিকদের অপকর্মের শেষ কোথায়? দৈনিক কক্সবাজার ৭১ পত্রিকার প্রধান সম্পাদক ও প্রকাশক বিশিষ্ঠ ঠিকাদার মোহাম্মদ বেলাল উদ্দীন বেলাল করোনামুক্ত সাংবাদিক নাম ভাঙিয়ে অপকর্ম : বিব্রত পেশাদার সাংবাদিকরা এসপি মাসুদ হোসাইনকে জেলা কমিউনিটি পুলিশিং এর বিদায়ী সংবর্ধনা
কক্সবাজারের প্রবীণ শিক্ষাবিদ অধ্যক্ষ প্রফেসর জি এম সলিমুল্লাহ আর নেই

কক্সবাজারের প্রবীণ শিক্ষাবিদ অধ্যক্ষ প্রফেসর জি এম সলিমুল্লাহ আর নেই

নিজস্ব প্রতিবেদক:

প্রবীণ শিক্ষাবিদ কক্সবাজার সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর জি.এম সলিমুল্লাহ বয়স (৭৬) আর নেই । তিনি ঢাকাস্থ আল মানার হসপিটালে বার্ধক্যজনিত কারণে ১৩ সেপ্টেম্বর বিকাল সাড়ে তিনটার সময়ে ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন)।

সংবাদটি সামাজিক মাধ্যমে নিশ্চিত করেছেন অধ্যক্ষ প্রফেসর জি.এম সলিমুল্লাহ’র সন্তান কক্সবাজার জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহেদ ইফতেখার জিশান। তিনি আরো জানান, আগামীকাল ১৪ সেপ্টেম্বর সোমবার বাদ জোহর কক্সবাজার ঈদগাহ ময়দানে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

মৃত্যুকালে অধ্যাপক জি এম সলিমুল্লাহ ১ ছেলে ২ মেয়েসহ অনেক আত্নীয় স্বজন, শুভাকাঙ্ক্ষী রেখে যান।

উল্লেখ্য, তিনি কক্সবাজার সদর উপজেলা চেয়ারম্যান মরহুম জি এম রহিমুল্লাহর বড় ভাই । কক্সবাজার ইসলামিক ফাউন্ডেশনের উপ পরিচালক ফাহমিদা বেগমের শশুর।

তিনি ২০০০ সালে সরকারি চাকুরী থেকে অবসর গ্রহণের পূর্বে অর্ধ যুগের অধিক সময় কক্সবাজার সরকারি কলেজের উপাধ্যক্ষ এবং একাধিকবার অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) এর দায়িত্ব পালনকালে কক্সবাজার সরকারি কলেজসহ কক্সবাজার জেলার শিক্ষা কার্যক্রমের সার্বিক অগ্রগতিতে অনন্য ভূমিকা পালন করেন।

এদিকে প্রবীণ শিক্ষাবিদ অধ্যক্ষ প্রফেসর জি.এম সলিমুল্লাহ’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দৈনিক কক্সবাজার ৭১ পত্রিকার প্রধান সম্পাদক ও প্রকাশক মোঃ বেলাল উদ্দিন বেলাল। তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩৩,৪৮৮,৪৭৫
সুস্থ
২৪,৭৯৮,২৪৯
মৃত্যু
১,০০৪,৮৩০
সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪

একাত্তর পত্রিকার প্রতিনিধি সভা

dainikcoxsbazarekattor.com © All rights reserved