1. coxsbazarekattorbd@gmail.com : Cox's Bazar Ekattor : Cox's Bazar Ekattor
  2. coxsekttornews@gmail.com : Balal Uddin : Balal Uddin
কক্সবাজার সমুদ্র সৈকতের সীগাল পয়েন্টে গোসলে নেমে ফটোগ্রাফার নিখোঁজ - Cox's Bazar Ekattor | দৈনিক কক্সবাজার একাত্তর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
গরমের সুযোগে একটি ডাব বিক্রি হচ্ছে দেড়’শ টাকা, শরবতের দামও চড়া কক্সবাজারের তিন উপজেলায় কে কোন প্রতীক পেলেন তীব্র তাপদাহেও কক্সবাজারে পর্যটকের উপচেপড়া ভিড় সাবেক আইজিপি বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট ব্যাংক ডাকাতি ॥ রুমা ছাত্রলীগ সভাপতিসহ সাতজন গ্রেপ্তার প্রিয় নবিজী (দ.)’র আদর্শ ব্যতীত ইসলামি আইন বা বিধানের অস্তিত্ব কল্পনা করা যায় না- সৈয়দ সাইফুদ্দীন কক্সবাজার সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে নতুন মুখ অধ্যাপক রোমেনা আক্তার রামুতে দীর্ঘ ৩০ বছরের খতিয়ানি ভুক্ত জায়গা দখল করে বাসা নির্মাণের অভিযোগ উঠেছে ভূমি দস্যু সিরাজের বিরুদ্ধে! জাহাজেই ঈদের নামাজ পড়লেন জিম্মি বাংলাদেশি নাবিকরা শাওয়ালের চাঁদ দেখা গেছে, কাল ঈদ

কক্সবাজার সমুদ্র সৈকতের সীগাল পয়েন্টে গোসলে নেমে ফটোগ্রাফার নিখোঁজ

  • আপলোড সময় : মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩
  • ১১৩ জন দেখেছেন

কক্সবাজার ৭১ ডেস্ক:

কক্সবাজার সমুদ্র সৈকতের সীগাল পয়েন্টে গোসলে নেমে এক ফটোগ্রাফার নিখোঁজ হয়েছে। মোহাম্মদ সাগর (১৭) নামের ওই ফটোগ্রাফারের বাড়ি উখিয়ার কাস্টমস এলাকায়।

মঙ্গলবার (১০ অক্টোবর) দুই ফটোগ্রাফার বন্ধু ইয়াছিন আরাফাত (১৮) ও মোহাম্মদ সাগর (১৭) সৈকতের সুগন্ধা পয়েন্টে গোসলে নেমে গোসল করতে করতে সীগাল পয়েন্টে আসলে হঠাৎ ঢেউ এসে ডুবিয়ে নেয় দু’জনকে।

সাগর থেকে ওয়াটার বাইক (জেট স্কি) চালক মোহাম্মদ ইউনুস ইয়াছিন আরাফাতকে জীবিত উদ্ধার করে নিয়ে আসতে পারলেও সাগরকে তুলে আনা সম্ভব হয়নি। ওয়াটার বাইক চালক বলেন, আমি পর্যটক নিয়ে ওয়াটার বাইক রাইড দেওয়ার সময় ওদের ডুবে যেতে দেখে একজনের হাত ধরতে পারলেও আরেকজনকে ধরা সম্ভব হয়নি। একজনকে উদ্ধার করে পাড়ে নিয়ে এসে আরেকজনকে উদ্ধার করতে গেলে তাকে আর খুঁজে পাওয়া যায়নি।

জীবিত উদ্ধার হওয়া ফটোগ্রাফার ইয়াছিন আরাফাত বলেন, আমরা দুই বন্ধু সুগন্ধা পয়েন্টে গোসলে নেমে আস্তে আস্তে সীগাল পয়েন্টে চলে আসি। হঠাৎ একটি গর্তে পড়ে আমরা দু’জন ডুবে যাই। আমাকে ওয়াটার বাইক চালক উদ্ধার করতে পারলেও আমার বন্ধু এখনো নিখোঁজ।

নিখোঁজ সাগরকে খুঁজতে সি সেইফ লাইফগার্ডের কয়েকটি টিম সমুদ্র সৈকতের বিভিন্ন পয়েন্টে কাজ করছে বলে জানান সিনিয়র লাইফগার্ড জয়নাল আবেদীন ভুট্টো। তিনি বলেন, আমরা নিখোঁজের সংবাদ শুনে তখনই ওই জায়গায় খুঁজাখুঁজি করি কিন্তু সন্ধান পায়নি। আমরা এখনো সন্ধান চালিয়ে যাচ্ছি।

আরেক লাইফগার্ড মোহাম্মদ ইউসুফ আলী বলেন, আমি সাগরের অনেক গভীরে চলে গিয়েছিলাম খুঁজতে কিন্তু পায়নি। যখন নিখোঁজ হচ্ছিলো তখন একটি রিফকারেন্ট সৃষ্টি হয়েছিলো সেটাই উনাকে গভীরে নিয়ে গেছে হয়তো।

নিখোঁজ মোহাম্মদ সাগরের চাচা মোহাম্মদ আলম বলেন, আমি ঘটনা শুনার পরপরই ঘটনাস্থলে আসলাম। আমিও নিজেও সৈকতে ফটোগ্রাফি করি। আমরা জেলা প্রশাসনসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সহযোগিতা চাই আমার ভাইপোকে খুঁজে পেতে।

শেয়ার করতে পারেন খবরটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো বিভিন্ন খবর দেখুন

Sidebar Ads

ডাঃ কবীর উদ্দিন আহমদ

© All rights reserved © 2015 Dainik Cox's Bazar Ekattor
Theme Customized By MonsuR