সংবাদ শিরোনাম :
ঈদগাঁও’র কৃতি সন্তান শহিদুল ইসলামের পিএইচডি ডিগ্রী লাভ জেনারেল হসপিটালের রোহিঙ্গা কিশোরী গণধর্ষণের ঘটনা তদন্ত নেমেছে সিভিল সার্জন কক্সবাজার জেনারেল হাসপাতালেই রোহিঙ্গা কিশোরীকে দলবেঁধে ধর্ষণ সদর খুরুশকুল হামজার ডেইল ব্যবসায়ীকে কুপিয়ে জখম ও ভাংচুর, লুটপাট হোয়াইক্যং ইউপির রইক্ষ্যং’য়ের আবুল ও বাবুল বাহিনীর অপকর্ম থামাবে কে? কক্সবাজার জেলায় সর্বত্র চলছে পাহাড় কাটা ইসলামপুরে জন্মসনদ ও সংশোধনে অতিরিক্ত টাকা নিচ্ছেন সচিব! স্বাস্থ্যবিধি মেনে হবে এসএসসি পরীক্ষা: শিক্ষাবোর্ড পেকুয়ায় ঝুঁকিপূর্ণ পাহাড়ী এলাকায় বসবাসরতদের অন্যত্র সরে যাওয়ার অনুরোধ মাদক সম্রাট জসীম ইয়াবা ও নগদ টাকাসহ ডিবি পুলিশের হাতে আটক
মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়া কোভিড পজেটিভ

মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়া কোভিড পজেটিভ

কক্সবাজার ৭১ ডেস্ক:

প্রেসিডেন্টের ঘনিষ্ঠ সহকারি, হোয়াইট হাউসের উপদেষ্টা হোপ হিকস নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পেয়েই সস্ত্রীক কোয়ারেন্টাইনে গিয়েছিলেন।মার্কিন প্রেসিডেন্ট।

হোপ হিকস প্রেসিডেন্টের খুব কাছেই থাকতেন। শারীরিক দূরত্ব ও মাস্ক পরা, কোনটাই মানেননি তারা। তাই এবার আশঙ্কিত না হয়ে উপায় ছিলো না ট্রাম্পের। গত মঙ্গলবার ক্লিভল্যান্ডে প্রেসিডেন্সিয়াল বিতর্কের শুরু থেকেই ট্রাম্পের সঙ্গে টানা সফরে ছিলেন হিকস। বুধবার প্রেসিডেন্সিয়াল হেলিকপ্টার মেরিন ওয়ানে চড়েই মিনেসোটা যান এই উপদেষ্টা। তার একজন ঘনিষ্ঠ ব্যক্তি জানান, সফর থেকে আসার পর হিকসের করোনা সংক্রমণের উপসর্গ দেখা দেয়। টেস্ট করা হলে রেজাল্ট আসে পজিটিভ। কোয়ারেন্টাইনে যাওয়ার খবর দিয়ে টুইটে ট্রাম্প জানান, তিনি ও তার স্ত্রী কোভিড টেস্ট করেছেন। ফলাফলের অপেক্ষায় আছেন। এরপর ফলাফল হাতে এলে পরবর্তী টুইটে ট্রাম্প বলেন, আমি করোনাভাইরাস পজিটিভ। এই মহামারীর শুরু থেকেই মাস্ক পরতে অনাগ্রহী ছিলেন তিনি, যদিও এক পর্যায়ে এসে তিনি মাস্কা এঁটেছেন মুখে। মাস্ক বিতর্ক ছাড়াও কোভিড নিয়ে নানারকম কথাবার্তা বলেছেন প্রেসিডেন্ট ট্রাম্প। তিনি ম্যালেরিয়ার ওষুধ খেয়ে করোনা সংক্রমণ ঠেকাচ্ছেন, এটাও জানিয়েছেন গণমাধ্যমকে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

একাত্তর পত্রিকার প্রতিনিধি সভা

x