সংবাদ শিরোনাম :
দু’মুঠো ভাতের জন্য লড়াই ‘শুনেছি লকডাউনে কাপড় দোকান খোলা তাই কেনাকাটা করতে এসেছি’ হেফাজতের ‘অপপ্রচার’ ফেসবুকে শেয়ার, আ.লীগ নেতা গ্রেপ্তার ‘শেখ পরিবার’ নিয়ে ফেসবুকে স্ট্যাটাস, উপজেলা আ.লীগ সম্পাদক ‘বহিষ্কার’ কক্সবাজার জেলা ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মারুফ আদনান এর পক্ষ থেকে কক্সবাজার পলিটেকনিক ইন্সটিটিউট ছাত্রলীগের নেতা সাইফুল ইসলাম (নয়ন ) এর ইফতার সামগ্রী বিতরণ ‘লিডার্স সামিটে’ বিশ্বনেতাদের প্রতি শেখ হাসিনার ৪ পরামর্শ হেফাজতের সহ-দফতর সম্পাদক মাওলানা ইহতেশামুল গ্রেফতার চারঘন্টা পর মরদেহ উদ্ধার মাতামুহুরী নদীতে গোসল করতে নেমে শিশুর মৃত্যু ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু একশ’ ছুঁই ছুঁই সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া সুস্থতার দিকে
প্রেমিকের আবদার মেটাতে ১৪ বছরের মেয়েকে ধর্ষণে সাহায্য মায়ের!

প্রেমিকের আবদার মেটাতে ১৪ বছরের মেয়েকে ধর্ষণে সাহায্য মায়ের!

অনলাইন ডেস্কঃ

যেকোনও সন্তানের কাছে পৃথিবীর সবচেয়ে নির্ভরযোগ্য মানুষ মা। কিন্তু সেই মা-ই ‌যদি সন্তানের ক্ষতির কারণ হয়ে দাঁড়ায়‌?‌ শুনতে অবাক লাগলেও এমনই এক ঘটনার সাক্ষী হয়ে থাকল ভারতের চেন্নাই। যেখানে নিজের মেয়েকেই ধর্ষণ করতে প্রেমিককে সাহায্য করলেন এক নারী। শুধু তাই নয়, এ কারণে গর্ভবতীও হয়ে পড়ে ১৪ বছর বয়সী ওই বালিকা। সম্প্রতি একটি হাসপাতালে সন্তানের জন্মও দিয়েছে সে। এ ঘটনায় ওই নারী ও তার প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ।

ভারতীয় সংবাদ মাধ্যম ‘সংবাদ প্রতিদিন’ তাদের প্রতিবেদনে জানায়, কয়েকবছর আগেই অভিযুক্ত নারীর ডিভোর্স হয়েছিল। পরবর্তীতে শেখর নামে এক রং মিস্ত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরপর মাঝে মাঝেই ওই নারীর সঙ্গে দেখা করতে আসত ওই ব্যক্তি। কিন্তু এর মাঝেই নারীর ১৪ বছর বয়সী মেয়ের ওপর কুনজর পড়ে তার। তাকেও যৌন হেনস্তা করতে থাকে তার প্রেমিক। বিষয়টি মাকে জানালে সে কোনো পদক্ষেপ না নিয়ে উল্টো মানিয়ে নিতে বলেন। এর মধ্যেই গর্ভবতী হয়ে পড়ে ওই বালিকা।
বিষয়টি জানতে পেরে মেয়েকে ভাইয়ের বাড়িতে রেখে আসে অভিযুক্ত মা। পরবর্তীতে মেয়েটি তার মামাকে পুরো বিষয়টি জানায়। এরপর বোনের সঙ্গে কথা বলার চেষ্টা করেন অভিযুক্ত নারীর ভাই। শেষপর্যন্ত যোগাযোগ করতে না পেরে যান পুলিশের কাছে। দু’‌জনের নামে মামলা করার পর তাদের গ্রেফতার করা হয়।
এদিকে প্রসব বেদনা উঠলে ওই বালিকাকে একটি হাসপাতালে পাঠানো হয়। সেখানে এক সন্তানের জন্মও দেয় সে। এই ঘটনা প্রকাশ্যে আসতেই দোষীদের উপযুক্ত শাস্তির দাবি তোলেন সবাই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট

একাত্তর পত্রিকার প্রতিনিধি সভা

x