শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সেন্টমার্টিনে মিয়ানমারের দুই সেনা ও ৩১ রোহিঙ্গার অনুপ্রবেশ ২ রোহিঙ্গা যুবকের দেহ তল্লাশিতে মিললো অস্ত্র গুলি টানা বর্ষণে কক্সবাজার শহরে জলাবদ্ধতা, পর্যটকদের দুর্ভোগ কক্সবাজার জেলা পরিষদের ১৪৬ কোটি ৮৩ লাখ টাকা বাজেট ঘোষণা কক্সবাজার আইকনিক রেলস্টেশনে নেটওয়ার্ক কোয়ালিটি টেস্ট কার্যক্রম পরিদর্শন করেছেন পলক আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডারসহ আটক ৩ পটিয়ায় যৌতুক নিয়ে তরুণীর আত্মহত্যা, হবু স্বামী গ্রেফতার  মহেশখালী হত্যা মামলার আসামী মাদ্রাসার সভাপতি হতে দৌঁড়ঝাপ চকরিয়ার চিংড়িজোনে বিপুল অস্ত্র ও কার্তুজসহ বাহিনী প্রধান বেলালসহ গ্রেফতার চার কক্সবাজারে রোহিঙ্গাদের জন্য ফ্রান্সের ১.৫ মিলিয়ন ইউরো অনুদানে ইউএনএইচসিআরের কৃতজ্ঞতা

দুই হাজার ইয়াবাসহ রোহিঙ্গা আটক

নিজস্ব প্রতিবেদক
কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে দুই হাজার পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা কে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ান(এপিবিএন)সদস্যরা। আটককৃত হলেন উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্প -৮ইষ্টের বাসিন্দা মৃত লালুর ছেলে নুর আহমদ(৩০)।আটককৃত ব্যক্তিকে উখিয়া থানায় হস্তান্তর করা হয়। ১২ অক্টোবর (বুধবার) রাত সাড়ে নয়টার দিকে ক্যাম্প-৮ ইস্ট, ব্লক-বি/১৩ এর নিজ বাসা থেকে তাকে আটক করা হয়।৮এপিবিএন এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মো: ফারুক আহমেদ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এপিবিএন জানতে পারে যে, আটক নুর আহম্মেদ নিজ বসতঘরে ইয়াবা মজুদ রেখেছে। উক্ত সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্য মতে ইয়াবাগুলো উদ্ধার করা হয়।