শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সেন্টমার্টিনে মিয়ানমারের দুই সেনা ও ৩১ রোহিঙ্গার অনুপ্রবেশ ২ রোহিঙ্গা যুবকের দেহ তল্লাশিতে মিললো অস্ত্র গুলি টানা বর্ষণে কক্সবাজার শহরে জলাবদ্ধতা, পর্যটকদের দুর্ভোগ কক্সবাজার জেলা পরিষদের ১৪৬ কোটি ৮৩ লাখ টাকা বাজেট ঘোষণা কক্সবাজার আইকনিক রেলস্টেশনে নেটওয়ার্ক কোয়ালিটি টেস্ট কার্যক্রম পরিদর্শন করেছেন পলক আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডারসহ আটক ৩ পটিয়ায় যৌতুক নিয়ে তরুণীর আত্মহত্যা, হবু স্বামী গ্রেফতার  মহেশখালী হত্যা মামলার আসামী মাদ্রাসার সভাপতি হতে দৌঁড়ঝাপ চকরিয়ার চিংড়িজোনে বিপুল অস্ত্র ও কার্তুজসহ বাহিনী প্রধান বেলালসহ গ্রেফতার চার কক্সবাজারে রোহিঙ্গাদের জন্য ফ্রান্সের ১.৫ মিলিয়ন ইউরো অনুদানে ইউএনএইচসিআরের কৃতজ্ঞতা

রামুতে বজ্রপাতে অসহায় দিনমজুরের ৩ টি গরু ১টি ছাগলের মৃত্যু

কামাল শিশির, রামু

কক্সবাজারের রামুর কাউয়ারখোপে বজ্রপাতে গরু, ছাগল ও মুরগী মারা গেছে। বুধবার(১৯অক্টোবর) দুপুর ২টার দিকে উপজেলার কাউয়ারখোপের পশ্চিম মনিরঝিল দরগাহ পাড়া এলাকার নূর আহমদ নামে এক দিন মজুরের বাড়িতে এই ঘটনা ঘটে।

নুর আহমদ জানান, হঠাৎ আচমকা বজ্রপাতে তার তিনটা গাভি, ২০ দিন বয়সের ১টি ছাগল ছানা ও ১ টি মুরগি একইসাথে মারা যায়। গাভি তিনটির পেটে বাঁচুর থাকার কথাও জানান এই দিনমজুর।

তিনি আরও বলেন, মারা যাওয়া গরু,ছাগল ও মুরগীর দাম আনুমানিক মূল্য ২ লাখ টাকার বেশি।তিন মেয়ে এক ছেলেকে নিয়ে অভাবের সংসারের একমাত্র সম্ভল হারিয়ে বর্তমানে পথে বসার উপক্রম হয়েছে অসহায় দিনমজুর নুর আহমদের।

স্থানীয় ইউপি সদস্য স্বপন বড়ুয়া বলেন, বজ্রপাতে দিন দিন যেহেতু ক্ষয়ক্ষতির পরিমাণ বাড়ছে, সেহেতু বজ্রপাত প্রতিরোধী ব্যবস্থা গ্রহণ করা জরুরী।