শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সেন্টমার্টিনে মিয়ানমারের দুই সেনা ও ৩১ রোহিঙ্গার অনুপ্রবেশ ২ রোহিঙ্গা যুবকের দেহ তল্লাশিতে মিললো অস্ত্র গুলি টানা বর্ষণে কক্সবাজার শহরে জলাবদ্ধতা, পর্যটকদের দুর্ভোগ কক্সবাজার জেলা পরিষদের ১৪৬ কোটি ৮৩ লাখ টাকা বাজেট ঘোষণা কক্সবাজার আইকনিক রেলস্টেশনে নেটওয়ার্ক কোয়ালিটি টেস্ট কার্যক্রম পরিদর্শন করেছেন পলক আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডারসহ আটক ৩ পটিয়ায় যৌতুক নিয়ে তরুণীর আত্মহত্যা, হবু স্বামী গ্রেফতার  মহেশখালী হত্যা মামলার আসামী মাদ্রাসার সভাপতি হতে দৌঁড়ঝাপ চকরিয়ার চিংড়িজোনে বিপুল অস্ত্র ও কার্তুজসহ বাহিনী প্রধান বেলালসহ গ্রেফতার চার কক্সবাজারে রোহিঙ্গাদের জন্য ফ্রান্সের ১.৫ মিলিয়ন ইউরো অনুদানে ইউএনএইচসিআরের কৃতজ্ঞতা

আমি ৫ বছর মেয়র হিসেবে জনগনের সেবক হতে চাই : মেয়র প্রার্থী মাহাবুব

নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজার পৌরসভার নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মো. মাহাবুবুর রহমান চৌধুরী বলেন, কক্সবাজার পৌরসভার উন্নয়নের ধারাবাহিকতায় রক্ষায় শেখ হাসিনা আমাকে নৌকা প্রর্তীক নিয়ে মেয়র প্রার্থী করেছেন। আমি অতীতের সকল ক্ষেত্রে বিশ্বাস রক্ষা করেছি। রাজনৈতিক দলের কর্মী হিসেবে যেমন পরীক্ষিত, তেমন পৌরসভার কাউন্সিলর, প্যানেল মেয়র ও ভারপ্রাপ্ত মেয়র হিসেবে পৌরবাসির সেবা করেছি। আমি ৫ বছর মেয়র হিসেবে জনগনের সেবক হতে চাই। ১২ জুন ভোট দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করার আহবান জানান তিনি।
তিনি বলেন, কারও ভয়, হুমকিতে আতংকিত হওয়ার কিছু নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভালোবেসে এবং বিশ্বাস করে নৌকা ভোট দিন, আমি আমার বিশ্বার রক্ষা করবো।
সোমবার দিনব্যাপী নানা কর্মসূচিতে মেয়র প্রার্থী মাহাবুবুর রহমান এসব কথা বলেন।
নৌকা প্রতীকের পক্ষে সোমবার সন্ধ্যায় ৬ নম্বর ওয়ার্ডে এক নির্বাচনী পথসভা সাহিত্যিকা পল্লী জামে মসজিদ মাঠে অনুষ্ঠিত হয়েছে। পল্লী সমাজের সর্দার গোলাম মোস্তফার সভাপতিত্বে জয়নাল আবেদীনের সঞ্চালনায় বক্তব্য রাখেন মেয়র প্রার্থী মো. মাহাবুবুর রহমান চৌধুরী, জেলা যুবলীগ সভাপতি সোহেল আহমদ বাহাদুর, জেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, সহ সভাপতি আনিসুল হক চৌধুরী, সাবেক ব্যাংকার সালাউদ্দিন, জকরিয়া চৌধুরী, নুর মোহাম্মদ, খুইল্লা মিয়া, আব্দুল গফুর হেলালী ওয়াহেদ আল মারুফ।
মাহাবুব সকালে ১ নম্বর ওয়ার্ডের কুতুবদিয়া পাড়া, উত্তর কুতুবদিয়া পাড়ায় ঘরে ঘরে গণসংযোগ করেন। বিকালে জেলা আওয়ামীলীগ আয়োজিত আলোচনা সভায় অংশ নেন তিনি। যে সভায় প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো. মাহবুবউল আলম হানিফ এমপি।