শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সেন্টমার্টিনে মিয়ানমারের দুই সেনা ও ৩১ রোহিঙ্গার অনুপ্রবেশ ২ রোহিঙ্গা যুবকের দেহ তল্লাশিতে মিললো অস্ত্র গুলি টানা বর্ষণে কক্সবাজার শহরে জলাবদ্ধতা, পর্যটকদের দুর্ভোগ কক্সবাজার জেলা পরিষদের ১৪৬ কোটি ৮৩ লাখ টাকা বাজেট ঘোষণা কক্সবাজার আইকনিক রেলস্টেশনে নেটওয়ার্ক কোয়ালিটি টেস্ট কার্যক্রম পরিদর্শন করেছেন পলক আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডারসহ আটক ৩ পটিয়ায় যৌতুক নিয়ে তরুণীর আত্মহত্যা, হবু স্বামী গ্রেফতার  মহেশখালী হত্যা মামলার আসামী মাদ্রাসার সভাপতি হতে দৌঁড়ঝাপ চকরিয়ার চিংড়িজোনে বিপুল অস্ত্র ও কার্তুজসহ বাহিনী প্রধান বেলালসহ গ্রেফতার চার কক্সবাজারে রোহিঙ্গাদের জন্য ফ্রান্সের ১.৫ মিলিয়ন ইউরো অনুদানে ইউএনএইচসিআরের কৃতজ্ঞতা

কক্সবাজার পৌর মেয়র নির্বাচিত নৌকা প্রার্থী মাহাবু

কক্সবাজার পৌর মেয়র নির্বাচিত নৌকা প্রার্থী মাহাবু

নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজার পৌরসভায় মেয়র পদে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত পদপ্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান চৌধুরী।

কক্সবাজার পৌরসভায় ১২টি ওয়ার্ডে এবারে ৪৩টি ভোট কেন্দ্রে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত মাহাবুবুর রহমান চৌধুরী পেয়েছেন ২৮,৮১৮ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ¦ী একই দলের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাসেদুল হক রাশেদ নারিকেল গাছ প্রতীক নিয়ে পেয়েছেন ২৪,৫৭৪ ভোট। জয়ের ব্যবধান হলো ৪,২৪৪ ভোট। ইভিএম পদ্ধতিতে মঙ্গলবার (১২জুন) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচন কার্যালয়ের তথ্য মতে, কক্সবাজার পৌরসভায় ১২টি ওয়ার্ডে এবারে ৪৩টি ভোট কেন্দ্রে ভোট গ্রহণ হয় ।

কক্সবাজার পৌরসভায় মোট ভোটার সংখ্যা ৯৪,৮১১ জন। যেখানে পুরুষ ভোটার ৪৯,৮৮৫ এবং নারী ভোটার ৪৪,৯২৬ জন। মেয়র পদে প্রতিদ্বন্দি¦তা করেছেন ৫ জন। ১২টি ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দি¦তা করেছেন ৫৬ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে প্রতিদ্বন্দি¦তা করেছেন ১৬ জন।