1. coxsbazarekattorbd@gmail.com : Cox's Bazar Ekattor : Cox's Bazar Ekattor
  2. coxsekttornews@gmail.com : Balal Uddin : Balal Uddin
টেকনাফে মাদক ব্যবসায়ীর ঘর থেকে মিলল ১০ কোটি টাকার আইস - Cox's Bazar Ekattor | দৈনিক কক্সবাজার একাত্তর
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
Advertisement

টেকনাফে মাদক ব্যবসায়ীর ঘর থেকে মিলল ১০ কোটি টাকার আইস

  • আপলোড সময় : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ৩৭ জন দেখেছেন
Advertisement

কক্সবাজারের টেকনাফের হারিয়াখালী এলাকায় বাড়ির খাটের নিচ থেকে ১০ কোটি টাকা মূল্যের ২ কেজি ক্রিস্টাল মেথ (আইস) এর চালানসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

শনিবার (২ ডিসেম্বর) সকালে তাকে আটক করা হয়েছে। আটককৃত হলেন,টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের ৩নং ওয়ার্ড হারিয়াখালীর মৃত আমির হোছাইনের ছেলে আহমদ হোছন (২১)।

Advertisement

শনিবার রাত সাড়ে ১১ টার দিকে বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী।

তিনি জানান, শনিবার (২ ডিসেম্বর) সকাল ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আমাদের  আভিযানিক দল জানতে পারে মাদককারবারি চক্র পার্শ্ববর্তী দেশ থেকে মাদকের চালান নিয়ে টেকনাফের সাবরাং ইউনিয়নের হারিয়াখালী এলাকায় অবস্থান করছে।

Advertisement

IMG-20231202-WA0014

এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব ওই এলাকায় গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। আভিযানিক দল উক্ত এলাকার মসজিদুল ওয়াহাবের পূর্ব পাশে জনৈক আমির হোসাইনের বসতঘরের সামনে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে দৌড়ে পালানোর চেষ্টাকালে কক্সবাজার কেন্দ্রিক আইসের চালানের মূল হোতা আহমদ হোছনকে আটক করা হয়।

Advertisement

পরে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আহমদ হোছনকে জিজ্ঞাসাবাদে তার বসতঘরের ভেতর শয়ন কক্ষে খাটের নিচে ক্রিস্টাল মেথ বা আইস রয়েছে বলে স্বীকার করে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে  বসতঘর তল্লাশি করে বিশেষ কায়দায় লুকায়িত অবস্থায় সর্বমোট ২ কেজি ক্রিস্টাল মেথ (আইস) উদ্ধার করা হয়। উদ্ধারকৃত  আইসের আনুমানিক মূল্য প্রায় ১০ কোটি টাকা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত যুবক পার্শ্ববর্তী দেশ থেকে মাদক চোরাচালানের সাথে সম্পৃক্ততার বিষয়ে তথ্য প্রদান করে।

র‍্যাব অফিসার আবু সালাম চৌধুরী আরও জানান,উদ্ধারকৃত মাদকসহ আটক যুবকের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

Advertisement

শেয়ার করতে পারেন খবরটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো বিভিন্ন খবর দেখুন
Advertisement
Advertisement

Sidebar Ads

ডাঃ কবীর উদ্দিন আহমদ

Advertisement
© All rights reserved © 2015 Dainik Cox's Bazar Ekattor
Theme Customized By MonsuR