1. coxsbazarekattorbd@gmail.com : Cox's Bazar Ekattor : Cox's Bazar Ekattor
  2. coxsekttornews@gmail.com : Balal Uddin : Balal Uddin
পিকনিকের বাসের সঙ্গে লেগুনার সংঘর্ষ, নিহত ৪ - Cox's Bazar Ekattor | দৈনিক কক্সবাজার একাত্তর
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
Advertisement

পিকনিকের বাসের সঙ্গে লেগুনার সংঘর্ষ, নিহত ৪

  • আপলোড সময় : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
  • ৩২ জন দেখেছেন
Advertisement

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া ও চকরিয়া উপজেলার সীমান্তবর্তী উত্তর হারবাং কলাতলী এলাকায় পিকনিক বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৫ জন।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটার দিকে এ দুর্ঘটনা ঘটে। চিরিঙ্গা হাইওয়ে থানার ওসি মাহবুবুল হক ভূইয়া সাংবাদিকদের জানান, দুর্ঘটনায় নিহতদের মরদেহ চিরিঙ্গা হাইওয়ে থানার হেফাজতে আছে। গাড়ি দুটি জব্দ করা হচ্ছে।

Advertisement

নিহতরা হলেন- কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার উত্তর হারবাং এলাকার মোস্তাক আহমদের ছেলে মো. রিদুওয়ান, রশিদ আহমদের ছেলে আবু বক্কর, মোজাফফর হোসেনের ছেলে মহিউদ্দিন ও বাদশা মিয়ার ছেলে জয়নাল হোসেন। তারা লেগুনার যাত্রী ছিলেন। দিনমজুরের কাজ করার জন্য লোহাগাড়ায় যাচ্ছিলেন। আহত পাঁচজন পিকনিক বাসের যাত্রী। তাৎক্ষণিকভাবে তাদের নাম-ঠিকানা পাওয়া যায়নি।

Advertisement

প্রত্যক্ষদর্শীরা জানান, কক্সবাজার অভিমুখী জাকির ট্রাভেলস (ঢাকা মেট্টো ব-১৩-১৩৫১) নামের পিকনিক বাসের সঙ্গে চট্টগ্রামমুখী লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৪ জন নিহত হন। আহতদের ফায়ার সার্ভিসের কর্মীরা লোহাগাড়ার বিভিন্ন হাসপাতালে নিয়ে যান।

পিকনিক বাসের যাত্রী মামুন মিয়া বলেন, আনন্দ ভ্রমণের উদ্দেশ্যে কক্সবাজারে যাচ্ছিলাম। হঠাৎ এ এলাকায় গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে লেগুনার ধাক্কা লেগে হতাহতের ঘটনা ঘটে।

Advertisement
ফায়ার সার্ভিসের সাব-অফিসার সেলিম উদ্দীন বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

Advertisement

শেয়ার করতে পারেন খবরটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো বিভিন্ন খবর দেখুন
Advertisement
Advertisement

Sidebar Ads

ডাঃ কবীর উদ্দিন আহমদ

Advertisement
© All rights reserved © 2015 Dainik Cox's Bazar Ekattor
Theme Customized By MonsuR