শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সেন্টমার্টিনে মিয়ানমারের দুই সেনা ও ৩১ রোহিঙ্গার অনুপ্রবেশ ২ রোহিঙ্গা যুবকের দেহ তল্লাশিতে মিললো অস্ত্র গুলি টানা বর্ষণে কক্সবাজার শহরে জলাবদ্ধতা, পর্যটকদের দুর্ভোগ কক্সবাজার জেলা পরিষদের ১৪৬ কোটি ৮৩ লাখ টাকা বাজেট ঘোষণা কক্সবাজার আইকনিক রেলস্টেশনে নেটওয়ার্ক কোয়ালিটি টেস্ট কার্যক্রম পরিদর্শন করেছেন পলক আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডারসহ আটক ৩ পটিয়ায় যৌতুক নিয়ে তরুণীর আত্মহত্যা, হবু স্বামী গ্রেফতার  মহেশখালী হত্যা মামলার আসামী মাদ্রাসার সভাপতি হতে দৌঁড়ঝাপ চকরিয়ার চিংড়িজোনে বিপুল অস্ত্র ও কার্তুজসহ বাহিনী প্রধান বেলালসহ গ্রেফতার চার কক্সবাজারে রোহিঙ্গাদের জন্য ফ্রান্সের ১.৫ মিলিয়ন ইউরো অনুদানে ইউএনএইচসিআরের কৃতজ্ঞতা

পিকনিকের বাসের সঙ্গে লেগুনার সংঘর্ষ, নিহত ৪

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া ও চকরিয়া উপজেলার সীমান্তবর্তী উত্তর হারবাং কলাতলী এলাকায় পিকনিক বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৫ জন।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটার দিকে এ দুর্ঘটনা ঘটে। চিরিঙ্গা হাইওয়ে থানার ওসি মাহবুবুল হক ভূইয়া সাংবাদিকদের জানান, দুর্ঘটনায় নিহতদের মরদেহ চিরিঙ্গা হাইওয়ে থানার হেফাজতে আছে। গাড়ি দুটি জব্দ করা হচ্ছে।

নিহতরা হলেন- কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার উত্তর হারবাং এলাকার মোস্তাক আহমদের ছেলে মো. রিদুওয়ান, রশিদ আহমদের ছেলে আবু বক্কর, মোজাফফর হোসেনের ছেলে মহিউদ্দিন ও বাদশা মিয়ার ছেলে জয়নাল হোসেন। তারা লেগুনার যাত্রী ছিলেন। দিনমজুরের কাজ করার জন্য লোহাগাড়ায় যাচ্ছিলেন। আহত পাঁচজন পিকনিক বাসের যাত্রী। তাৎক্ষণিকভাবে তাদের নাম-ঠিকানা পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, কক্সবাজার অভিমুখী জাকির ট্রাভেলস (ঢাকা মেট্টো ব-১৩-১৩৫১) নামের পিকনিক বাসের সঙ্গে চট্টগ্রামমুখী লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৪ জন নিহত হন। আহতদের ফায়ার সার্ভিসের কর্মীরা লোহাগাড়ার বিভিন্ন হাসপাতালে নিয়ে যান।

পিকনিক বাসের যাত্রী মামুন মিয়া বলেন, আনন্দ ভ্রমণের উদ্দেশ্যে কক্সবাজারে যাচ্ছিলাম। হঠাৎ এ এলাকায় গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে লেগুনার ধাক্কা লেগে হতাহতের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের সাব-অফিসার সেলিম উদ্দীন বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।