1. coxsbazarekattorbd@gmail.com : Cox's Bazar Ekattor : Cox's Bazar Ekattor
  2. coxsekttornews@gmail.com : Balal Uddin : Balal Uddin
বদি বললেন ‘আমি আর ন ডরাই’ - Cox's Bazar Ekattor | দৈনিক কক্সবাজার একাত্তর
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
Advertisement

বদি বললেন ‘আমি আর ন ডরাই’

  • আপলোড সময় : শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩
  • ৩৭ জন দেখেছেন
Advertisement

কক্সবাজার-৪ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদি বলেছেন, যে হিসেবে জননেত্রী শেখ হাসিনা পাঠিয়েছেন সে হিসেবে আলহামদুলিল্লাহ, আল্লাহর রহমতে আমি বলতে চাচ্ছি আমি আর ‘ন ডরাই’। কারণ আমার মার্হা নৌকা, অন্যজনের মার্হা চিল। চিল চিলোর গোস্ত হাইদে, মাইনষের গোস্তো নহায়, মাইনষেও চিলোর গোস্ত নহায়।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে কক্সবাজারের চারটি আসনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও প্রধান নির্বাচনী এজেন্টদের সাথে ‘আচরণ বিধিমালা ও প্রতিপালন’ বিষয় নিয়ে জেলা রিটানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মুহাম্মদ শাহীন ইমরান মতবিনিময় সভার আগে সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদি এমন মন্তব্য করেন।
নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীকে বাধাগ্রস্ত করা হচ্ছে এমন প্রশ্নের জবাবে আব্দুর রহমান বদি বলেন, শুধু একটি জায়গা বা যে কোনো একটি জায়গায় বলো, একটি জায়গায় খুঁজে বের করো, অমুক জায়গায় তুমি নির্বাচনে বাধাগ্রস্ত করতেসো। ঠিক আছে? কোন জায়গাটায় কাউকে বাধাগ্রস্ত করা হচ্ছে না।
স্বতন্ত্র প্রার্থীর উদ্দেশ্যে বদি বলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, যুবলীগের সভাপতি সাধারণ সম্পাদক, ছাত্রলীগের সভাপতি যারা বলেছিলো যে কি, ‘নৌকা যার আমরা তার’ এটা আপনারা সকলেই জানেন। এখন যখন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যখন আমার মিসেসকে নৌকা দিয়েছেন এখন তারাই যারা নৌকা যার আমরা তার বলেছিল, তারা এখন নৌকা যার আমরা তার না ঈগল যার আমরা তার এটা বলছে। সুতরাং ঈগলের গোস্ত হাওয়া হারাম। ঈগল সকলের গোস্ত খায়। ঈগলের গোস্ত কেউ খায় না। ঈগল ঈগলের গোস্ত খায়। ঈগলের গোস্ত খাওয়া হারাম। এলাকার মানুষ বুঝবে। ৭ তারিখ জবাব দিবে। যে চিল নিয়ে তারা আসছে, এ চিলের বদনাম আমরা সহ্য করতে পারছিনা। যেখানে এসেই দেখি বিভিন্ন ধরনের অপকর্মের, আল্লাহ যে যেরকম তাকে সে রকম প্রতীক দিয়েছেন। এটাই মাথাই রাখতে হবে।

Advertisement

আব্দুর রহমান বদি বলেন, প্রশাসন শুধু আমাকে না, সবাইকে জরিমানা করছে। আচরণ-বিধির বাইরে গিয়ে যদি কেহ যদি কোনো কথা বলে বা কেউ যদি কোনোকিছু করে, সেখানে আইন আছে জরিমানা করার বিধান। এটা আইন। আপনাকে আইনকে শ্রদ্ধা করতে হবে না? আপনি ভুল করছেন আপনাকে জরিমানা করছে।
বদি আরও বলেন, অবশ্যই তারা একজোট হবে। বিড়াল যদি ৫টি বছর ১০টি বছর আওয়ামী লীগের কাছ থেকে সুযোগ নিয়েছে। এখন তারা বিড়াল মুওয়াফ হয়ে গেছে। সুতরাং মুওয়াফদের পিছনে সময় নষ্ট করার মতো সময় আমার নাই ভাই, ধন্যবাদ আপনাদেরকে।
এদিকে বদির এমন মন্তব্যের প্রেক্ষিতে কক্সবাজার ৪ আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী নুরুল বশর বলেন, ‘উখিয়া-টেকনাফে বদির স্ত্রীকে কোন সমস্যায় পাঁচ বছর মানুষ কাছে পাইনি। কিভাবে তিনি পাঁচ বছর পর আবার মানুষের সামনে আসেন। মানুষ এখন মাদকের কলঙ্ক থেকে মুক্তি চাই, অন্ধকার থেকে আলোর পথে আসতে চাই। তাই তারা যতোই বাধা দিক না কেন, আগামী ৭ জানুয়ারী মানুষ স্বতঃস্ফূর্তভাবে ঈগল প্রতীকে ভোট দিবে। কিন্তু সাবেক এমপি আব্দুর রহমান বদির বিরুদ্ধে আমার সমর্থক ও দলীয় নেতাকর্মীদের নানাভাবে হয়রানি ও হুমকি-ধমকি দিচ্ছে। বিশেষ করে বদি বিভিন্ন এলাকায় কালো টাকা বিলি করে ভোটারদের বিভ্রান্ত করছে। এব্যাপারে প্রয়োজনী ব্যবস্থা গ্রহণের দাবি জানান তিনি।

Advertisement

শেয়ার করতে পারেন খবরটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো বিভিন্ন খবর দেখুন
Advertisement
Advertisement

Sidebar Ads

ডাঃ কবীর উদ্দিন আহমদ

Advertisement
© All rights reserved © 2015 Dainik Cox's Bazar Ekattor
Theme Customized By MonsuR