1. coxsbazarekattorbd@gmail.com : Cox's Bazar Ekattor : Cox's Bazar Ekattor
  2. coxsekttornews@gmail.com : Balal Uddin : Balal Uddin
কক্সবাজারের ৪টি আসনের ৩ স্বতন্ত্র প্রার্থীসহ ৪ জন ভোট বর্জন - Cox's Bazar Ekattor | দৈনিক কক্সবাজার একাত্তর
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
Advertisement

কক্সবাজারের ৪টি আসনের ৩ স্বতন্ত্র প্রার্থীসহ ৪ জন ভোট বর্জন

  • আপলোড সময় : সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪
  • ২৫ জন দেখেছেন
Advertisement

নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজারে চারটি আসনের মধ্যে তিনটি আসনে ব্যাপক অনিয়ম ও কারচুপি নির্বাচনের অভিযোগ তুলে চার প্রার্থী ভোট বর্জন করেছেন। সব কেন্দ্রে দখল করে জাল ভোট হচ্ছে দাবি করে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন এরা।
রোববার (৭ জানুয়ারি) দুপুরের পর থেকে পৃথকভাবে চারজন ভোট বর্জন করেন।
কক্সবার-১ আসনে আওয়ামী লীগের এমপি ও মনোনয়ন থেকে বাদ পড়া স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের জাফর আলম সংবাদ সম্মেলন করে ভোট বর্জন করেন।
তিনি অভিযোগ করেন আইন শৃঙ্খলারক্ষাকারী সদস্যদের বিরুদ্ধে অভিযোগ এনে বলেছেন, কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ ইব্রাহিমকে বিজয়ী করতে আনসার ও পুলিশ সদস্যরা প্রভাব খাটিয়ে ভোটকেন্দ্র থেকে তার এজেন্টদের বের করে দিয়েছে। তার বিজয় জোরপূর্বক ছিনিয়ে নেয়া হয়েছে বলে তিনি দাবি করেন।
কক্সবাজার-৩ (সদর-রামু ও ঈদগাঁও) আসনে সংবাদ সম্মেলন করে ভোট বর্জন করেছেন স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের ব্যারিস্টার মিজান সাঈদ। তিনি ক্ষমতাসীন দলের আনুকুল্যে কক্সবাজার-৩ আসনের এমপি সাইমুম সরওয়ার কমল বিরুদ্ধে কেন্দ্র দখল করে জাল ভোটের অভিযোগ তুলেছেন। পরে তিনি পুনরায় ভোট গ্রহণের আহ্বান জানিয়েছেন।
কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের স্বতন্ত্র প্রার্থী ও টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল বশরও দুপুরে সাংবাদিক সম্মেলন করে ভোট বর্জন করেছেন। তিনিও সংবাদ সম্মেলনে ভোটের পরিবেশ নেই বলে উল্লেখ করেন।
তিনি অভিযোগ করেন, কক্সবাজার-৪ আসনের এমপি শাহীন আক্তার ও তার স্বামী সাবেক এমপি আবদুর রহমান বদি সব ভোটকেন্দ্রে প্রভাব বিস্তার করে ভোট কারচুপিতে অংশ নিয়েছে। একই অভিযোগে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী নুরুল আমিন ভুট্টোও নির্বাচন বর্জন করেন।
এদিকে কক্সবাজার-১ আসনের চকরিয়া উপজেলায় অপ্রীতিকর ঘটনার কারণে তিনটি ভোটকেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করা হয়। স্থগিত তিনটি কেন্দ্র হলো কেন্দ্র নম্বর-২৫ চরণদ্বীপ ভুমিহীন সমবায় সরকারি প্রাথমিক বিদ্যালয়, কেন্দ্র নম্বর-৭৪ দক্ষিণ ফুলছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কেন্দ্র নম্বর-৮০ মরণঘোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়।

Advertisement

শেয়ার করতে পারেন খবরটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো বিভিন্ন খবর দেখুন
Advertisement
Advertisement

Sidebar Ads

ডাঃ কবীর উদ্দিন আহমদ

Advertisement
© All rights reserved © 2015 Dainik Cox's Bazar Ekattor
Theme Customized By MonsuR