1. coxsbazarekattorbd@gmail.com : Cox's Bazar Ekattor : Cox's Bazar Ekattor
  2. coxsekttornews@gmail.com : Balal Uddin : Balal Uddin
টেকনাফে বিপুল পরিমাণ মদ—বিয়ার উদ্ধার, আটক ৩ - Cox's Bazar Ekattor | দৈনিক কক্সবাজার একাত্তর
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কক্সবাজারে বিচার বিভাগের বিশ্রামাগার উদ্বোধন করলেন প্রধান বিচারপতি কক্সবাজার এক্সপ্রেসের বগি থেকে ইঞ্জিন বিচ্ছিন্ন ভাসানচর থেকে দলে দলে পালাচ্ছে রোহিঙ্গারা বান্দরবান-টেকনাফ-উখিয়া সীমান্তের সন্ত্রাস ঠেকাতে কঠোর হওয়ার তাগিদ উখিয়ার ইনানীতে হচ্ছে ফায়ার সার্ভিসের পূর্ণাঙ্গ প্রশিক্ষণ কেন্দ্র টেকনাফ শাহপরীর দ্বীপে ৩০ হাজার পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক উখিয়া ও টেকনাফ থেকে পুলিশ উদ্ধার করেছে জার্মানের তৈরি জি থ্রি রাইফেল, শুটার গান ও ৯২ রাউন্ড রাইফেলের গুলিসহ ৫ জন গ্রেফতার বান্দরবান সদর থেকে কেএনএফের আঞ্চলিক নারী সমন্বয়ক গ্রেপ্তার খুরুশকূলে মৎস্য ঘের থেকে দুই জেলের মরদেহ উদ্ধার নাইক্ষ‍্যংছড়ির গহিন অরণ্যে অভিযান, ৮টি আগ্নেয়াস্ত্রসহ বিপুল সরঞ্জাম উদ্ধার

টেকনাফে বিপুল পরিমাণ মদ—বিয়ার উদ্ধার, আটক ৩

  • আপলোড সময় : মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০২৪
  • ৫০ জন দেখেছেন

টেকনাফের কোয়াইংছড়ি পাড়ায় অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে ১৩০ বোতল বিদেশি মদ ও ৭১৫ ক্যান বিয়ার উদ্ধার করেছে র‌্যাব—১৫।। এসময় এক রোহিঙ্গাসহ তিনজন মাদক কারবারিকে আটক করা হয়।
আটককৃতরা হলেন, সাবরাং এর ৬নং ওয়ার্ড নয়াপাড়া মাদুরান মেম্বারের ভাড়া বাসা এবং উখিয়া বালুখালী—২, ১১ নং ক্যাম্প, ব্লক—বি/১৪ এর বাসিন্দা মৃত আব্দুল গাফফারের ছেলে শামসুর রহমান (২২),সাবরাং ইউনিয়নের ৩নং ওয়ার্ড হারিয়াখালীর মৃত আব্বাস আলীর ছেলে কলিমুল্লাহ (২৭) ও একই ইউনিয়নের ৫নং ওয়ার্ড আচারবুনিয়ার মৃত সৈয়দ আহমদের ছেলে আমির হোসেন (৩৫)।কক্সবাজার র‌্যাব—১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, সোমবার (১৫ জানুয়ারি) রাতে র‌্যাব—১৫, কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে, কতিপয় মাদক ব্যবসায়ী দুইটি ব্যাটারী চালিত ইজিবাইক (টমটম) যোগে মাদকদ্রব্য বহন করে সাবরাং ইউনিয়ন পরিষদ থেকে সাবরাং জিরো পয়েন্ট রোডস্থ কোয়াইংছড়ি পাড়া তিন রাস্তার মোড়ের দিকে আসছে। এমন সংবাদে র‌্যাব—১৫, কক্সবাজার এর সিপিসি—১, টেকনাফ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল কোয়াইংছড়ি পাড়া তিন রাস্তার মোড়ে পাঁকা রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে তল্লাশি অভিযান পরিচালনা করে। এ সময় র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে তিনজন ব্যক্তি ব্যাটারি চালিত ২টি ইজিবাইক (টমটম) থেকে নেমে পালানোর চেষ্টাকালে তাদেরকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুইজন ব্যক্তি টমটমের ড্রাইভার এবং একজন রোহিঙ্গা নাগরিক বলে জানায়।

শেয়ার করতে পারেন খবরটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো বিভিন্ন খবর দেখুন

Sidebar Ads

ডাঃ কবীর উদ্দিন আহমদ

© All rights reserved © 2015 Dainik Cox's Bazar Ekattor
Theme Customized By MonsuR