1. coxsbazarekattorbd@gmail.com : Cox's Bazar Ekattor : Cox's Bazar Ekattor
  2. coxsekttornews@gmail.com : Balal Uddin : Balal Uddin
পেকুয়ায় ৭ করাতকলে প্রশাসনের অভিযান - Cox's Bazar Ekattor | দৈনিক কক্সবাজার একাত্তর
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
তুরস্ক ও বাংলাদেশের মাঝে বাণিজ্য, সাংস্কৃতিক ও কূটনৈতিক সম্পর্ক আরো সুদৃঢ় করার আহবান দুই লাখ টাকার বিল নিতে ৮০ হাজার টাকা ঘুষ ! মিয়ানমারে সেনা ট্রেনিং নিয়ে ফেরা ২ রোহিঙ্গা ১৭ গুলিসহ গ্রেপ্তার কক্সবাজারের সন্তান শাহিন বান্দরবান পাহাড়ের জঙ্গলে পড়ে ছিল গুলিবিদ্ধ ২ লাশ গরমের সুযোগে একটি ডাব বিক্রি হচ্ছে দেড়’শ টাকা, শরবতের দামও চড়া কক্সবাজারের তিন উপজেলায় কে কোন প্রতীক পেলেন তীব্র তাপদাহেও কক্সবাজারে পর্যটকের উপচেপড়া ভিড় সাবেক আইজিপি বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট ব্যাংক ডাকাতি ॥ রুমা ছাত্রলীগ সভাপতিসহ সাতজন গ্রেপ্তার

পেকুয়ায় ৭ করাতকলে প্রশাসনের অভিযান

  • আপলোড সময় : বুধবার, ১০ এপ্রিল, ২০২৪
  • ২৫ জন দেখেছেন

কক্সবাজারের পেকুয়ায় উপজেলা প্রশাসনের বিশেষ অভিযানে অবৈধ আরও ৭ করাতকল সিলগালা করে দেয়া হয়েছে বলে জানা গেছে। উপজেলা প্রশাসনের বিশেষ অভিযানে এ পর্যন্ত ২৫ টি করাতকল সিলগালা করে বন্ধ করে দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৯ এপ্রিল) বিকেলে উপজেলার বারবাকিয়া ইউনিয়নের ফাঁসিয়াখালী, মৌলভী বাজার ও রাজাখালী ইউনিয়নের আরবশাহ বাজার এলাকায় অভিযান চালিয়ে এসব করাতকল সীলগালা করেন উপজেলা সহকারী কমিশন ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রূম্পা ঘোষ।

অবৈধ করাতকলে অভিযানের সংবাদ পেয়ে মালিক ও শ্রমিকরা পালিয়ে যায় বলে জানা গেছে।

উপজেলা সহকারী কমিশন (ভূমি) জানান দীর্ঘদিন ধরে এসব করাতকলে কাঠ পাচারকারীরা পার্শ্ববর্তী বন বিভাগের পাহাড়ের সামাজিক বনায়ন সহ পাহাড়ের মুল্যবান বাগানের কাঠ মৌজুদ ও চিরাই করে বিভিন্ন জায়গায় পাচার করে আসছিল।

শেয়ার করতে পারেন খবরটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো বিভিন্ন খবর দেখুন

Sidebar Ads

ডাঃ কবীর উদ্দিন আহমদ

© All rights reserved © 2015 Dainik Cox's Bazar Ekattor
Theme Customized By MonsuR