1. coxsbazarekattorbd@gmail.com : Cox's Bazar Ekattor : Cox's Bazar Ekattor
  2. crander@stand.com : :
  3. coxsekttornews@gmail.com : Balal Uddin : Balal Uddin
চকরিয়ায় সাবেক সাংসদের উপস্থিতিতে সাংবাদিকের উপর হামলা - Cox's Bazar Ekattor | দৈনিক কক্সবাজার একাত্তর
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন

চকরিয়ায় সাবেক সাংসদের উপস্থিতিতে সাংবাদিকের উপর হামলা

  • আপলোড সময় : বুধবার, ১ মে, ২০২৪
  • ৬৩ জন দেখেছেন

কক্সবাজারের চকরিয়া-পেকুয়া আসনের সাবেক এমপি জাফর আলম এমএ’র উপস্থিতিতে একদল সশস্ত্র সন্ত্রাসী সাংবাদিকদের উপর হামলা চালিয়েছে। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন চকরিয়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ উল্লাহ। তিনি জাতীয় দৈনিক দৈনিক মানবজমিন ও কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক ইনানীতে কাজ করেন। হামলার এক পর্যায়ে তাকে হত্যার চেষ্টা করা হয়। ওই সময় তার ব্যবহৃত দুটি মুঠোফোন ও নগদ টাকা ছিনিয়ে নিয়েছে হামলাকারীরা।

আহত সাংবাদিক মোহাম্মদ উল্লাহকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গতকাল মঙ্গলবার ( ৩০ এপ্রিল) বেলা সোয়া দুইটার দিকে চকরিয়া থানার অদূরে হামলার এ ঘটনা ঘটে। হামলার শিকার সাংবাদিক মোহাম্মদ উল্লাহ ও চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) শেখ মোহাম্মদ আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি মোহাম্মদ আলী জানান, ঘটনার খবর পাওয়ার সাথে সাথে থানার ইন্সপেক্টর তদন্ত অরুপ কান্তি চৌধুরী ও অপারেশন অফিসার রাজিব চন্দ্র সরকারসহ একদল পুলিশ ঘটনাস্থলে পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। এ ব্যাপারে ভিকটিম লিখিত অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। এদিকে সাংবাদিক মোহাম্মদ উল্লাহর উপর হামলার ঘটনায় সন্ধ্যায় প্রতিবাদ সভার ডাক দেয় চকরিয়া প্রেসক্লাবের নেতৃবৃন্দ। মঙ্গলবার রাতে চকরিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুল মজিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

আহত সাংবাদিক মোহাম্মদ উল্লাহ মুঠোফোনে দাবি করেন, ঘটনার আগে থেকে তিনি চকরিয়া থানার অদূরে অবস্থান করছিল। ওই সময় একপর্যায়ে স্থানীয় সাবেক সাংসদ জাফর আলমের উপস্থিতিতে একদল সন্ত্রাসী হামলা চালায়। হামলাকারীরা সাবেক সাংসদের নির্দেশেই তার উপর হামলা করে বলে দাবি করেন তিনি।

সূত্র মতে, গেল জাতীয় সাংসদ নির্বাচন থেকে মোহাম্মদ উল্লাহ সাবেক সাংসদ জাফর আলমের বিভিন্ন অনিয়ম নিয়ে সংবাদ প্রকাশ করেন। এতে করে সাবেক সাংসদ জাফর আলমসহ তার অনুসারীরা চরমভাবে ক্ষুদ্ধ ছিল। তার রেশ ধরে তার উপর হামলা করা হয় বলে স্থানীয় সাংবাদিকদের দাবি।

এই প্রসঙ্গে মঙ্গলবার রাতে চকরিয়া-পেকুয়া আসনের সাবেক এমপি জাফর আলম এমএ’র মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করে তাকে না পাওয়ায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

শেয়ার করতে পারেন খবরটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো বিভিন্ন খবর দেখুন

Sidebar Ads

ডাঃ কবীর উদ্দিন আহমদ

© All rights reserved © 2015 Dainik Cox's Bazar Ekattor
Theme Customized By MonsuR