1. coxsbazarekattorbd@gmail.com : Cox's Bazar Ekattor : Cox's Bazar Ekattor
  2. crander@stand.com : :
  3. coxsekttornews@gmail.com : Balal Uddin : Balal Uddin
ঈদগাঁও উপজেলা নির্বাচন আজ : ভোটারদের ভোটের গণজোয়ারে জয়ের পথে আবু তালেব - Cox's Bazar Ekattor | দৈনিক কক্সবাজার একাত্তর
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন

ঈদগাঁও উপজেলা নির্বাচন আজ : ভোটারদের ভোটের গণজোয়ারে জয়ের পথে আবু তালেব

  • আপলোড সময় : মঙ্গলবার, ২১ মে, ২০২৪
  • ৩৪ জন দেখেছেন
নিজস্ব প্রতিবেদক:
ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় ভোট গ্রহন  আজ ২১মে অনুষ্ঠিত হতে যাচ্ছে। ভোটারদের ভোটের গণজোয়ারে জয়ের পথে রাজনৈতিক মাঠের সৈনিক জয়ের পথে  আবু তালেব।
  সাবেক সফল ছাত্রনেতা,উপজেলা আওয়ামী লীগের সভাপতি, ৪০ বছর ধরেই রাজনৈতিক মাঠে বিচরন করা একজন সংগ্রামী সফল নেতা আবু তালেব।বিভিন্ন এলাকা ঘুরে দেখা যায়, ভোটের মাঠে প্রচার-প্রচারণায় উপজেলার বিভিন্ন হাটবাজার ও গ্রামে প্রার্থীদের পোস্টার-ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমেও চলছে প্রার্থী ও তাদের সমর্থকদের ডিজিটাল প্রচার প্রচারণা। গুরুত্বপূর্ণ জায়গাগুলোতে চলছে প্রার্থীদের গণসংযোগ ও পথসভা শেষ হয়েছে। চায়ের টেবিল থেকে শুরু করে সর্বত্র এখন নির্বাচনের ভোট নিয়ে আলোচনা। প্রার্থী ও তাদের কর্মীরা বাড়ি বাড়ি গিয়ে বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে ভোটার দের মন জয়ের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। ইউপির নির্বাচিত জনপ্রতিনিধি,বিভিন্ন ব্যাচের প্রতিনিধি টিমসহ সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা কাজ করে যাচ্ছেন।
গ্রামীণ জনপদের স্থানীয় ভোটার সূত্রে জানা যায়, টেলিফোন প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী আবু তালেব এগিয়ে রয়েছেন মাঠের জরিপে।
তাদের মতে, কোন প্রকার হস্তক্ষেপ ছাড়া যদি সুষ্ঠু ভোট হয় তাহলে অনেক ব্যবধানে বিজয়ী হবেন তালেব। সাধারণ ভোটারেরা জানান, মো : আবু তালেব ব্যক্তিগত,সামাজিক,রাজনৈতিক ইমেজ কাজে লাগিয়ে ভোটারদের কেন্দ্রমুখীই করতে পারলে বিজয়ের সম্ভাবনা উড়িয়ে দেয়া যাবেনা কিন্তু।
তালেব একজন মেধাবী মানুষ। দক্ষ ও শিক্ষিত।১৯৮৫ ব্যাচের শিক্ষার্থী। এলাকার সব শ্রেণীর মানুষের সাথে তার রয়েছেন গ্রহণযোগ্যতা এবং  জন সমর্থন। উপজেলা চেয়ারম্যানের চেয়ারটি অতীব গুরুত্বপূর্ণ। উপজেলার আওতাধীন বিভিন্ন অফিসে উচ্চশিক্ষিত অফিসারগণ দায়িত্বে থাকবে। তাদেরকে যোগ্যমত পরিচালনা করতে হবে। সেক্ষেত্রে একজন দক্ষ ও শিক্ষিত মানুষের প্রয়োজন উপজেলা চেয়ারম্যান পদে। এটি আবু তালেবের পক্ষে সম্ভব।
নির্বাচনে বিজয়ের ব্যাপারে আবু তালেব বলেন, আমি ঈদগাঁওবাসীর জন্য সব সময় নিবেদিত হয়ে কাজ করে যাচ্ছি। সুখে-দুঃখে আর আপদে বিপদে সাধারণ মানুষের পাশে ছিলাম ও আছি।  এবার উপজেলাবাসীর ইচ্ছে পূরণ করার জন্য আমি উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি। তাদের ঘামের মূল্য দেয়ার জন্য তাদের কাতারে এসে দাঁড়িয়েছি। আল্লাহ্ সহায় হলে জনতার রায় নিয়ে ঈদগাঁওবাসীর পাশে থেকেই সেবায় নিজেকে নিবেদিত করবো।
স্থানীয় ভোটার আব্দুল রহিম জানান,  বর্তমানে আবু তালেবের পক্ষে ভোটের পাল্লা অনেক ভারী, সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন সম্পন্ন হলে তিনিই বিজয় হবেন।
কক্সবাজারের
অতিরিক্ত পুলিশ সুপার মো: রফিকুল ইসলাম
 বলেন, নির্বাচন
 অবাধ ও সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে পুলিশ প্রশাসনের তরফ থেকে চেষ্টার কোন কমতি থাকবেনা।
কক্সবাজারে নবগঠিত ঈদগাঁও উপজেলা পরিষদের প্রথম নির্বাচনে  প্রার্থী হিসেবে মাঠে রয়েছে
 চেয়ারম্যান পদে মো. আবু তালেব, ইমরুল হাসান রাশেদ, মোহাম্মদ সেলিম আকবর, এম মমতাজুল ইসলাম, শামশুল আলম, কুতুব উদ্দিন চৌধুরী ও নুরুল কবির।
ভাইস চেয়ারম্যান পদে আহমদ করিম, বোরহান উদ্দিন মাহমুদ, আজিজুল হক রুবেল, মোহাম্মদ আরিফ মিয়া ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে  রেহেনা আক্তার, হামিদা তাহের, কাউসার জাহান, শাহেনা আক্তার লাকি ও মেহেনুর আক্তার পাখি।

শেয়ার করতে পারেন খবরটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো বিভিন্ন খবর দেখুন

Sidebar Ads

ডাঃ কবীর উদ্দিন আহমদ

© All rights reserved © 2015 Dainik Cox's Bazar Ekattor
Theme Customized By MonsuR