বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সেন্টমার্টিনে মিয়ানমারের দুই সেনা ও ৩১ রোহিঙ্গার অনুপ্রবেশ ২ রোহিঙ্গা যুবকের দেহ তল্লাশিতে মিললো অস্ত্র গুলি টানা বর্ষণে কক্সবাজার শহরে জলাবদ্ধতা, পর্যটকদের দুর্ভোগ কক্সবাজার জেলা পরিষদের ১৪৬ কোটি ৮৩ লাখ টাকা বাজেট ঘোষণা কক্সবাজার আইকনিক রেলস্টেশনে নেটওয়ার্ক কোয়ালিটি টেস্ট কার্যক্রম পরিদর্শন করেছেন পলক আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডারসহ আটক ৩ পটিয়ায় যৌতুক নিয়ে তরুণীর আত্মহত্যা, হবু স্বামী গ্রেফতার  মহেশখালী হত্যা মামলার আসামী মাদ্রাসার সভাপতি হতে দৌঁড়ঝাপ চকরিয়ার চিংড়িজোনে বিপুল অস্ত্র ও কার্তুজসহ বাহিনী প্রধান বেলালসহ গ্রেফতার চার কক্সবাজারে রোহিঙ্গাদের জন্য ফ্রান্সের ১.৫ মিলিয়ন ইউরো অনুদানে ইউএনএইচসিআরের কৃতজ্ঞতা

নাফনদীতে চোরকারবারিদের গুলিতে ২ বিজিবি সদস্য আহত

কক্সবাজারের টেকনাফের নাফনদীতে চোরাকারবারিদের গুলিতে বিজিবির দুই সদস্য আহত হয়েছেন। আহত দুই জন বর্তমানে রামু সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে বলে জানিয়েছেন বিজিবির টেকনাফস্থ ২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোঃ মহিউদ্দীন আহমেদ।

তিনি জানান, বিজিবির টেকনাফের নাজিরপাড়া বিওপি’র একটি চোরাচালান প্রতিরোধ নৌ টহলদল নাফ নদীতে নিয়মিত টহল কার্যক্রম পরিচালনা করছিল। এসময় নাফনদীর রহমানের খাল নামক স্থানে একটি নৌকার মুখোমুখি হয়। নৌকায় অবস্থানরত সশস্ত্র চোরাকারবারি দল বিজিবি টহল দলকে লক্ষ্য করে অতর্কিতভাবে গুলি বর্ষণ করতে থাকে। এ ঘটনার পরিপ্রেক্ষিতে বিজিবি’র টহলদলও আত্ম রক্ষার্থে পাল্টা গুলি বর্ষণ করে। এতে চোরাকারবারী দলের গুলিতে বিজিবির ২ সদস্য গুরুতর আহত হয়। একপর্যায়ে বিজিবি’র টহলদলের প্রতিরোধের মুখে সশস্ত্র চোরাকারবারিরা গুলি বর্ষণ করতে করতে মিয়ানমার সীমান্তের ভেতরে চলে যায়। বর্তমানে গুরুতর আহত বিজিবি সদস্য দু’জন রামু সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বিজিবির এই কর্মকর্তা আহত দুই সদস্যের নাম জানাননি। তবে বিজিবির একটি সূত্র জানিয়েছে গুলিবিদ্ধ হয়ে আহত দুই জনের একজন ল্যান্স নায়েক জুয়েল বড়ুয়া এবং অপর জন সিপাহী নন্দন।