বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সেন্টমার্টিনে মিয়ানমারের দুই সেনা ও ৩১ রোহিঙ্গার অনুপ্রবেশ ২ রোহিঙ্গা যুবকের দেহ তল্লাশিতে মিললো অস্ত্র গুলি টানা বর্ষণে কক্সবাজার শহরে জলাবদ্ধতা, পর্যটকদের দুর্ভোগ কক্সবাজার জেলা পরিষদের ১৪৬ কোটি ৮৩ লাখ টাকা বাজেট ঘোষণা কক্সবাজার আইকনিক রেলস্টেশনে নেটওয়ার্ক কোয়ালিটি টেস্ট কার্যক্রম পরিদর্শন করেছেন পলক আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডারসহ আটক ৩ পটিয়ায় যৌতুক নিয়ে তরুণীর আত্মহত্যা, হবু স্বামী গ্রেফতার  মহেশখালী হত্যা মামলার আসামী মাদ্রাসার সভাপতি হতে দৌঁড়ঝাপ চকরিয়ার চিংড়িজোনে বিপুল অস্ত্র ও কার্তুজসহ বাহিনী প্রধান বেলালসহ গ্রেফতার চার কক্সবাজারে রোহিঙ্গাদের জন্য ফ্রান্সের ১.৫ মিলিয়ন ইউরো অনুদানে ইউএনএইচসিআরের কৃতজ্ঞতা

দেশের মানুষের পুষ্টিকর ও নিরাপদ খাদ্য নিশ্চিত করা হবে-কক্সবাজারে খাদ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:

খাদ্যমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার বলেছেন, বাংলাদেশে খাদ্যের কোন অভাব নেই। এখন জনগণের জন্য পুষ্টিকর ও নিরাপদ খাদ্য নিশ্চিত করা হবে।

মঙ্গলবার বিকেলে কক্সবাজার জেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ে খাদ্য অধিদপ্তরের রেস্ট হাউজ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, নিষ্ঠা ও দেশ প্রেমে উদ্বুদ্ধ হয়ে খাদ্য বিভাগের কর্মকর্তাদের কাজ করতে হবে। মাঠ পর্যায়ে যারা কাজ করছেন তাদের প্রশিক্ষণের ব্যবস্থা করা হচ্ছে। পদোন্নতি কিংবা পদায়নের জন্য ফিট লিষ্ট তৈরি করে যোগ্য ব্যক্তিকে পদোন্নতি যেমন দেওয়া হচ্ছে তেমনি অনিয়ম করলে তাকে আইনের আওতায় নিয়ে শাস্তি দেওয়া হচ্ছে।

কক্সবাজারের জেলা প্রশাসক মুহাম্মদ শাহীন ইমরান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন খাদ্য সচিব মো: ইসমাইল হোসেন,খাদ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক মো: আব্দুল্লাহ আল মামুন,নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যান মো: জাকারিয়া ,আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক চট্রগ্রাম এস এম কায়সার আলী ও জেলা খাদ্য নিয়ন্ত্রক কক্সবাজার মো: আব্দুর রহমান।

এর পরে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার নবনির্মিত তিন তলা বিশিষ্ট রেস্ট হাউজের উদ্বোধন করেন।