1. coxsbazarekattorbd@gmail.com : Cox's Bazar Ekattor : Cox's Bazar Ekattor
  2. coxsekttornews@gmail.com : Balal Uddin : Balal Uddin
মানবিক ও জনকল্যাণমূলক কাজে যুক্ত থাকবে ‘ কক্স-৮৭’ বন্ধুরা - Cox's Bazar Ekattor | দৈনিক কক্সবাজার একাত্তর
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কক্সবাজারে সুযোগসন্ধানীর ফাঁদে ব্যয় বাড়ছে রোগীর কক্সবাজারে ভাড়ায় বাণিজ্যিক ট্রেন চালাবে রেলওয়ে ৬০ কিলোমিটার বেগে ধেয়ে আসছে ঝড় কক্সবাজারে বিচার বিভাগের বিশ্রামাগার উদ্বোধন করলেন প্রধান বিচারপতি কক্সবাজার এক্সপ্রেসের বগি থেকে ইঞ্জিন বিচ্ছিন্ন ভাসানচর থেকে দলে দলে পালাচ্ছে রোহিঙ্গারা বান্দরবান-টেকনাফ-উখিয়া সীমান্তের সন্ত্রাস ঠেকাতে কঠোর হওয়ার তাগিদ উখিয়ার ইনানীতে হচ্ছে ফায়ার সার্ভিসের পূর্ণাঙ্গ প্রশিক্ষণ কেন্দ্র টেকনাফ শাহপরীর দ্বীপে ৩০ হাজার পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক উখিয়া ও টেকনাফ থেকে পুলিশ উদ্ধার করেছে জার্মানের তৈরি জি থ্রি রাইফেল, শুটার গান ও ৯২ রাউন্ড রাইফেলের গুলিসহ ৫ জন গ্রেফতার

মানবিক ও জনকল্যাণমূলক কাজে যুক্ত থাকবে ‘ কক্স-৮৭’ বন্ধুরা

  • আপলোড সময় : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১
  • ১৯০ জন দেখেছেন

প্রেসবিজ্ঞপ্তি
কক্সবাজার জেলার ৯টি উপজেলার বিভিন্ন উচ্চবিদ্যালয় থেকে ১৯৮৭ সালে এসএসসি পাস করা বন্ধুদের নিয়ে গঠিত হয়েছে ‘ কক্স-৮৭’ ব্যাচ।
এ উপলক্ষে একসভা গত শুক্রবার (২৬ নভেম্বর) বিকালে পযটন করপোরেশনের মোটেল শৈবালের পাশে ‘লাইফ ফিস রেস্টুরেন্টে’ অনুষ্টিত হয়। সভায় এসএসসি ‘কক্স-৮৭’ ব্যাচ গঠনের গুরুত্ব, সামাজিক ও মানবিক কর্মকান্ড পরিচালনা , পারিবারিক সম্প্রীতি সমুন্নত রাখা এবং জনকল্যাণমূলক কাজে যুক্ত থাকার অঙ্গীকার করেন বন্ধুরা।
সভায় বক্তব্য দেন, কক্সবাজার-২ ( মহেশখালী-কুতুবদিয়া) আসনের সাংসদ আশেক উল্লাহ রফিক, প্রথম আলো কক্সবাজার আঞ্চলিক অফিস প্রধান সাংবাদিক আব্দুল কুদ্দুস রানা, জেলার জাতীয় পার্টির শাখার সাধারণ সম্পাদক মফিজুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী নুরুল আজিম ফরাজি, শাহদাত বখত ইয়াছিন, গিয়াস উদ্দিন, শফিকুল ইসলাম, অ্যাডভোকেট মো. শাহীন, খালেক হোসাইন সিকদার, মোসলেম উদ্দিন, জাহেদ বিন হোসাইন, মোহাম্মদ ফেরদৌস, রমজান আলী সিকদার, কনক শর্মা, শিক্ষক ইমাম হোসেন প্রমুখ। সভায় ৬০ জনের বেশি বন্ধু উপস্থিত ছিলেন।
সভায় সর্বসম্মতিক্রমে সাংসদ আশেক উল্লাহ রফিককে আহবায়ক এবং সাংবাদিক আব্দুল কুদ্দুস রানাকে সদস্য সচিব করে ২৫ সদস্য বিশিষ্ট এসএসসি ‘ কক্স-৮৭’ ব্যাচ কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, মফিজুর রহমান, শফিকুল ইসলাম, অ্যাডভোকেট মো. শাহীন, নিলুফা ইয়াছমিন, খোকন চন্দ্র পাটোয়ারী, খালেক হোসাইন সিকদার, মোসলেম উদ্দিন, নুরুল আজিম ফরাজি, শাহদাত বখত ইয়াছিন, অ্যাডভোকেট মোহাম্মদ মোস্তাকিম, সোহেল আহমদ বাহাদুর, জাহেদ বিন হোসাইন, গিয়াস উদ্দিন, কাজী মোস্তাক আহমদ শামীম, নুরুল আজিম কনক, মোহাম্মদ ফেরদৌস, রমজান আলী সিকদার, কাইছার উদ্দিন আহমদ, কনক শর্মা বাপ্পী, জুবাইদুন নাহার রিনি, ছৈয়দ হোসেন চৌধুরী, হুমায়ুন কবির হিমু, বদিউল আলম হেলালী প্রমুখ ।
কমিটি আগামী ৩ মাসের মধ্যে একটি পূর্ণাঙ্গ কমিটি তৈরি করে দেওয়ার সিদ্ধান্ত হয়েছে। এছাড়াও জেলার টেকনাফ, উখিয়া, কক্সবাজার সদর, রামু, ঈদগাঁও, চকরিয়া, পেকুয়া, কুতুবদিয়া ও মহেশখালী উপজেলায় এসএসসি ‘কক্স-৮৭’ ব্যাচের উপ-কমিটি গঠন ও বন্ধু সংগ্রহ, কক্স-৮৭ রেজিষ্ট্রেশন, তহবিল গঠনসহ নানা বিষয়ে আলোচনা হয়। কয়েক দিনের মধ্যে আহবায়ক কমিটি বৈঠকে বসে সিদ্ধান্তসমূহ বাস্তবায়নের উদ্যোগ নিবেন। সব শেষে মানবিক ও জনকল্যাণমূলক কাজে যুক্ত থাকার অঙ্গীকার করেন ‘কক্স-৮৭’ বন্ধুরা।

শেয়ার করতে পারেন খবরটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো বিভিন্ন খবর দেখুন

Sidebar Ads

ডাঃ কবীর উদ্দিন আহমদ

© All rights reserved © 2015 Dainik Cox's Bazar Ekattor
Theme Customized By MonsuR