1. coxsbazarekattorbd@gmail.com : Cox's Bazar Ekattor : Cox's Bazar Ekattor
  2. coxsekttornews@gmail.com : Balal Uddin : Balal Uddin
দেশে ফিরেই প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান মাহি - Cox's Bazar Ekattor | দৈনিক কক্সবাজার একাত্তর
বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
মহিলা ভাইস চেয়ারম্যান পদে রোমেনা আক্তার বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত সদরে মুক্তিযোদ্ধা নুরুল আবছার বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত কুতুবদিয়া উপজেলায় ব্যারিস্টার হানিফ চেয়ারম্যান নির্বাচিত ১০ ও ১১ মে দুই দিনব্যাপী কক্সবাজারে বলী খেলা ও বৈশাখী মেলা : অংশ নিচ্ছে ৩০০জন বলী সদর উপজেলা নির্বাচনে হাড্ডা হাড্ডি লড়াই হবে হেভিওয়েট দুই প্রার্থীর : বিজয়ের পথে নুরুল আবছার কেন্দ্রে প্রভাব বিস্তারের অভিযোগ আনারস প্রতীকের বিরুদ্ধে মোটর সাইকেল প্রার্থী নুরুল আবছারের কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু মেরিন ড্রাইভ প্রশস্তকরণ প্রকল্পে কাটা পড়বে সাড়ে ৬ হাজার গাছ মিল্টনের আশ্রমে থাকা ব্যক্তিদের দেওয়া হয়েছে শামসুল হক ফাউন্ডেশনকে: হারুন কক্সবাজার সদর উপজেলা নির্বাচনে মুখোমুখি হেভিওয়েট দুই প্রার্থী : এগিয়ে নুরুল আবছার

দেশে ফিরেই প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান মাহি

  • আপলোড সময় : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ২৬৩ জন দেখেছেন

অনলাইন ডেস্ক:

ওমরাহ পালনে বর্তমানে সৌদি আরবের মক্কায় অবস্থান করছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এর মধ্যেই তার সঙ্গে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের কথোপকথনের একটি অডিও ফাঁস হয়, যেটি এখন দেশজুড়ে আলোচনার কেন্দ্রে। অডিওর জেরে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করতে বাধ্য হয়েছেন ডা. মুরাদ হাসান। ওই কলরেকর্ড নিয়ে গতকাল ফেসবুকে একটি ভিডিও বার্তা দিয়েছেন মাহিও। এবার এই নায়িকা জানালেন মরুর দেশ থেকে ফিরেই তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান। নিজের ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে এ কথা জানিয়েছেন মাহি।
ফেসবুকে মাহি লেখেন, ‘ওমরাহ থেকে ফিরেই আমার প্রথম এবং একমাত্র চাওয়া আমি আমাদের সবার অভিভাবক, আমাদের মমতাময়ী মা’র (মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা) সাথে ৩০ সেকেন্ডের জন্য হলেও দেখা করতে চাই। অনেক কিছু বলার আছে। এই মনোবাসনা নিয়েই আমি মক্কা ত্যাগ করব। আমার বিশ্বাস এই চাওয়া ব্যর্থ হবে না।’
গত ৩০ নভেম্বর স্বামীসহ ওমরাহ পালনে গেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এরমধ্যেই গত রোববার বিব্রতকর একটি অডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস হয়। সেখানে অশ্লীল ভাষায় মাহিকে ধর্ষণের হুমকি দেন সদ্য পদত্যাগ করা মুরাদ হাসান। অডিওতে শোনা যায়- মাহিকে হোটেলে যাওয়ার জন্য হুমকি দিচ্ছেন মুরাদ। সেখানে কথা বলতে শোনা যায় চিত্রনায়ক ইমনকেও। মূলত প্রতিমন্ত্রীও এই নায়কের কথোপকথনটিই ভাইরাল হয়।
অন্যদিকে, অশালীন ও শিষ্টাচারবহির্ভূত বক্তব্যের জন্য প্রধানমন্ত্রীর নির্দেশের পর ব্যক্তিগত কারণ দেখিয়ে মন্ত্রিসভা থেকে গতকাল মঙ্গলবার পদত্যাগ করেছেন ডা. মুরাদ হাসান।

শেয়ার করতে পারেন খবরটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো বিভিন্ন খবর দেখুন

Sidebar Ads

ডাঃ কবীর উদ্দিন আহমদ

© All rights reserved © 2015 Dainik Cox's Bazar Ekattor
Theme Customized By MonsuR