বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সেন্টমার্টিনে মিয়ানমারের দুই সেনা ও ৩১ রোহিঙ্গার অনুপ্রবেশ ২ রোহিঙ্গা যুবকের দেহ তল্লাশিতে মিললো অস্ত্র গুলি টানা বর্ষণে কক্সবাজার শহরে জলাবদ্ধতা, পর্যটকদের দুর্ভোগ কক্সবাজার জেলা পরিষদের ১৪৬ কোটি ৮৩ লাখ টাকা বাজেট ঘোষণা কক্সবাজার আইকনিক রেলস্টেশনে নেটওয়ার্ক কোয়ালিটি টেস্ট কার্যক্রম পরিদর্শন করেছেন পলক আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডারসহ আটক ৩ পটিয়ায় যৌতুক নিয়ে তরুণীর আত্মহত্যা, হবু স্বামী গ্রেফতার  মহেশখালী হত্যা মামলার আসামী মাদ্রাসার সভাপতি হতে দৌঁড়ঝাপ চকরিয়ার চিংড়িজোনে বিপুল অস্ত্র ও কার্তুজসহ বাহিনী প্রধান বেলালসহ গ্রেফতার চার কক্সবাজারে রোহিঙ্গাদের জন্য ফ্রান্সের ১.৫ মিলিয়ন ইউরো অনুদানে ইউএনএইচসিআরের কৃতজ্ঞতা

ভুঁয়া এমবিবিএস ডাক্তার ডি বি শর্মা আটক

নিজস্ব প্রতিবেদক:
নেই প্রাতিষ্ঠানিক কোন যোগ্যতা। দীর্ঘদিন ধরে ডাক্তার পরিচয় দিয়ে সাধারণ রোগীদের সঙ্গে প্রতারণার অভিযোগে দীপঙ্কর বিনোদ শর্মা ওরফে ডি বি শর্মা নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব।
বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাত আটটার দিকে শহরের হাসপাতাল সড়কে তার চেম্বার থেকে তাকে আটক করা হয়। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে অকপটে শিকার করেন ডাক্তার হিসেবে পরিচয় দেয়ার যোগ্যতা অর্জন করেননি তিনি। আটক দীপঙ্কর বিনোদ শর্মা ওরফে ডিবি শর্মা মহেশখালী উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের জগদিস চন্দ্র শর্মার ছেলে।
এক রোগীর অভিযোগের প্রেক্ষিতে অনুসন্ধানে নামে র‌্যাব। তারপর কথিত ডাক্তার ডি বি শর্মা কোন ধরণের প্রাতিষ্ঠানিক সনদ ছাড়া চিকিৎসা প্রার্থীদের সঙ্গে প্রতারণা করে আসছেন এমন তথ্য নিশ্চিত হয় র‌্যাব।
বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার র‌্যাব-১৫ এর উপ-অধিনায়ক তানভীর হাসান বলেন, একজন চিকিৎসাপ্রার্থীর অভিযোগের প্রেক্ষিতে অনুসন্ধানে আমরা জানতে পারি কথিত চিকিৎসক ডি বি শর্মা কোন প্রাতিষ্ঠানিক সনদ ছাড়ায় চিকিৎসার নামে প্রতারণা করে যাচ্ছেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি বিষয়টি স্বীকারও করেছেন। তারপরও আমরা আরও তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা নেবো।