1. coxsbazarekattorbd@gmail.com : Cox's Bazar Ekattor : Cox's Bazar Ekattor
  2. crander@stand.com : :
  3. coxsekttornews@gmail.com : Balal Uddin : Balal Uddin
হলদিয়ায় মাদক ব্যবসায়ীদের হুশিয়ার করে দিলেন নবনির্বাচিত চেয়ারম্যান ইমরুল চৌধুরী - Cox's Bazar Ekattor | দৈনিক কক্সবাজার একাত্তর
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন

হলদিয়ায় মাদক ব্যবসায়ীদের হুশিয়ার করে দিলেন নবনির্বাচিত চেয়ারম্যান ইমরুল চৌধুরী

  • আপলোড সময় : রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১
  • ১৮০ জন দেখেছেন

উখিয়ার হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরীসহ ইউপি সদস্যদের গন-সংবর্ধনা দেওয়া হয়েছে। হলদিয়া পালং ইউনিয়নের ১নং ওয়ার্ডস্থ গোরাইয়ার দ্বীপ এর সর্বস্তরের জনসাধারণ এ বিজয় সংবর্ধনার আয়োজন করেন।

শনিবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় গোরাইয়ার দ্বীপ সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

গোরাইয়ার দ্বীপ গণসংবর্ধনা বাস্তবায়ন কমিটির সভাপতি আব্দুর রশিদ সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্টানে প্রধান বক্তার বক্তব্য রাখেন উখিয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নেছা বেবী।

নব নির্বাচিত চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরীসহ সংবর্ধিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন ৩ নং হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের নব – নির্বাচিত ইউপি সদস্য এম মনজুর আলম, ২ নং ওয়ার্ডের নব – নির্বাচিত ইউপি সদস্য বোরহান উদ্দিন, ৭ নং ওয়ার্ডের নব – নির্বাচিত ইউপি সদস্য শাহজাহান চৌধুরী, ৮ নং ওয়ার্ডের নব – নির্বাচিত ইউপি সদস্য স্বপন শর্মা রনি, ১ ২ ও ৩ নং ওয়ার্ডের নব – নির্বাচিত সংরক্ষিত ইউপি সদস্যা ছেনুয়ারা বেগম, ৪ ৫ ও ৬ নং ওয়ার্ডের নব – নির্বাচিত সংরক্ষিত ইউপি সদস্যা জুহুরা বেগম, ৭ ৮ ও ৯ নং ওয়ার্ডের নব – নির্বাচিত সংরক্ষিত ইউপি সদস্যা শাহিনা আক্তার।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট রাজনীতিবিদ সমাজ সেবক এসএম শামসুল হক বাবুল, হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উখিয়া উপজেলা আওয়ামীলীগের সহ – সভাপতি আলহাজ্ব কামাল উদ্দিন মিন্টু, হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উখিয়া উপজেলা আওয়ামীলীগের সহ – সভাপতি আমিনুল হক আমিন, হলদিয়া পালং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ( ভারপ্রাপ্ত ) মোঃ ইসলাম মেম্বার, উখিয়া অনলাইন প্রেসক্লাবের সভাপতি শফিক আজাদ।

উপস্থিত ছিলেন রিপোর্টার্স ইউনিটি উখিয়ার সভাপতি শরীফ আজাদ, গোরাইয়ার দ্বীপ জামে মসজিদের মোতাওয়াল্লী হেলাল উদ্দিন সিকদার, গোরাইয়ার দ্বীপ বড় সমাজের সরদার আলাউদ্দিন সিকদার, মরিচ্যা বাজার বিশিষ্ট ব্যবসায়ী যুবনেতা সোহেল রানাসহ প্রমুখ।

এসময় নব নির্বাচিত চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরী বলেন, আমি আগামী ৫ বছরের মধ্যে অবহেলিত গোরাইয়ার দ্বীপকে মডেল গোরাইয়ার দ্বীপে রুপান্তরিত করবো এবং ২০২২ সালের ১ম দিনে (১লা জানুয়ারী) গোরাইয়ার দ্বীপের সড়কের কাজ শুরু হবে। আমি আপনাদের সহযোগিতা চাই। আগামী পাঁচ বছর আপনাদের সুখে দুখে পাশে থাকবো। যখন প্রয়োজন আমার কাছে আসবেন এবং সবসময় আমাকে পাশে পাবেন। আমার যতক্ষণ শ্বাস থাকবে, যতদিন বেঁচে থাকবো ও যতদিন শেষ রক্তবিন্দু থাকবে ততদিন আপনাদের ছেড়ে যাবোনা।

তিনি আরো বলেন, যারা মাদক বিক্রি করেন বা মাদকের সাথে জড়িত আমি তাদের বাড়িতে তালা লাগিয়ে দেবো। যারা মাদক সেবন করেন তারা মাদক থেকে দূরে সরে আসার অনুরোধ করতেছি। যদি মাদক সেবন বন্ধ না করেন তাহলে হলদিয়া ইউনিয়নের পক্ষ থেকে আপনাদের মাদক নিরাময় কেন্দ্রে পাঠিয়ে চিকিৎসা করা হবে। আর যারা মাদক ব্যবসা করেন তাদের তালিকা করে পরিষদে দেবেন। হলদিয়াকে আমি মাদকমুক্ত করবো ইনশাআল্লাহ।

শেয়ার করতে পারেন খবরটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো বিভিন্ন খবর দেখুন

Sidebar Ads

ডাঃ কবীর উদ্দিন আহমদ

© All rights reserved © 2015 Dainik Cox's Bazar Ekattor
Theme Customized By MonsuR