1. coxsbazarekattorbd@gmail.com : Cox's Bazar Ekattor : Cox's Bazar Ekattor
  2. coxsekttornews@gmail.com : Balal Uddin : Balal Uddin
নাইক্ষ্যংছড়ি থানা পরিদর্শন ও সাড়ে ৩ কোটি টাকার মাদক ধ্বংস করলেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট - Cox's Bazar Ekattor | দৈনিক কক্সবাজার একাত্তর
বুধবার, ২৯ মে ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঘুষ দুর্নীতির অভয়ারণ্য কক্সবাজার রেজিষ্ট্রি অফিস! বেতন ছাড়া চাকুরী: প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে এঞ্জেল টাচ থাই স্পা ও স্মার্ট থাই স্পাতে চলছে দেহ ব্যবসা আরাকান আর্মির গুলিতে আহত বাংলাদেশি জেলের মৃত্যু বেনজীর আহমেদ ও তাঁর স্ত্রী-সন্তানদের দুদকে তলব বেনজীরের কোম্পানি-ফ্ল্যাট ক্রোকের নির্দেশ ঘূর্ণিঝড়ের মহাবিপদ সংকেতেও সৈকতে আনন্দে আত্মহারা পর্যটকরা দেশের সর্বোচ্চ ইয়াবার চালান জব্দ করেও পিপিএম পদক পাননি পনেরোবারের শ্রেষ্ঠ ওসি শেখ মোহাম্মদ আলী কক্সবাজারে ৯ উপজেলায় ৬ টিতে নির্বাচন সম্পন্ন পুলিশ প্রশাসনের ভুমিকা সন্তোষজনক চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচন আজ: মাঠ জরিপে এগিয়ে সাবেক সাংসদ জাফর ঈদগাঁও উপজেলা নির্বাচন আজ : ভোটারদের ভোটের গণজোয়ারে জয়ের পথে আবু তালেব

নাইক্ষ্যংছড়ি থানা পরিদর্শন ও সাড়ে ৩ কোটি টাকার মাদক ধ্বংস করলেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট

  • আপলোড সময় : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ১৮১ জন দেখেছেন

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:
বান্দরবান পার্বত্য জেলার বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাহাবুবুর রহমান ১৯ ডিসেম্বর বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি থানা পরিদর্শন করেছেন। পরিদর্শনকালে তিনি ফৌজদারী বিচার ব্যবস্থার সাথে সম্পর্কিত রেজিস্টার সমূহ পরীক্ষা করেন এবং থানার পরিদর্শন বহিতে নোট প্রদান পূর্বক স্বাক্ষর করেন।
মাদক ধ্বংস ও পরিদর্শনকালে বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের সাথে বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এ.এস.এম.এমরান জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো: নাজমুল হোসেন, এবং নাইক্ষ্যংছড়ি থানা’র অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন উপস্থিত ছিলেন।
এ সময় চীপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মাহাবুব রহমান বলেন, মাদক আমাদের দেশের তরুণ ও যুবসমাজকে বিপথগামী করে তুলছে। মাদকের হাত থেকে তরুণ ও যুবসমাজকে রক্ষা করা জরুরি। মাদকের বিরুদ্ধে সরকারের পক্ষ থেকে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে। মাদক হলো আমাদের সমাজের শত্রু, তাই শুধু আইনশৃঙ্খলা বাহিনী নয়, আমাদের সমাজের সবাইকে এগিয়ে আসতে হবে মাদক নির্মূলে। মাদকদ্রব্য ব্যবহারের কারণে মানুষের নানা সমস্যার সৃষ্টি হচ্ছে।
এ সময় সাংবাদিকদের কে থানা’র আফিসার ইনচার্জ ওসি মুহাম্মদ আলমগীর হোসেন বলেন, মাদক চোরাচালান বন্ধে আরও কঠোর হচ্ছে পুলিশ। যে কোনো মূল্যে শূন্যের কোঠায় নামিয়ে আনতে বদ্ধপরিকর পুলিশ। তিনি আরো বলেন, চীপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট স্যার মাদক ধ্বংস ও পরিদর্শনে আমার থানায় আসার জন্যে আমি খুবই আনন্দিত ও গর্ভিত।
পুলিশ- ম্যাজিস্ট্রেট এরূপ সুসম্পর্ক আইনের শাসন প্রতিষ্ঠায় আরো সহায়ক হবে।
পরিদর্শন শেষে বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এ.এস.এম.এমরান ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো: নাজমুল হোসেন, এবং থানা’র অফিসার ইনচার্জ ওসি মুহাম্মদ আলমগীর হোসেন এর উপস্থিতিতে বিভিন্ন সময়ে জব্দকৃত ৩ কোটি ৩৩ লাখ ৯১হাজার ৭০০ টাকার মাদক ধ্বংস করা হয়।
ধ্বংসকৃত মাদক দ্রব্যগুলোর মধ্যে রয়েছে- ১লাখ ৮ হাজার ৩৭৩ ইয়াবা বিভিন্ন ব্রান্ডের ৯শ ২১ লিটার মদ, বার্মিজ সিগারেট ৮ কাটুন, বিয়ার ক্যান ২৫টি, বার্মিজ বিড়ি ২৫ কাটুন।

শেয়ার করতে পারেন খবরটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো বিভিন্ন খবর দেখুন

Sidebar Ads

ডাঃ কবীর উদ্দিন আহমদ

© All rights reserved © 2015 Dainik Cox's Bazar Ekattor
Theme Customized By MonsuR