শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সেন্টমার্টিনে মিয়ানমারের দুই সেনা ও ৩১ রোহিঙ্গার অনুপ্রবেশ ২ রোহিঙ্গা যুবকের দেহ তল্লাশিতে মিললো অস্ত্র গুলি টানা বর্ষণে কক্সবাজার শহরে জলাবদ্ধতা, পর্যটকদের দুর্ভোগ কক্সবাজার জেলা পরিষদের ১৪৬ কোটি ৮৩ লাখ টাকা বাজেট ঘোষণা কক্সবাজার আইকনিক রেলস্টেশনে নেটওয়ার্ক কোয়ালিটি টেস্ট কার্যক্রম পরিদর্শন করেছেন পলক আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডারসহ আটক ৩ পটিয়ায় যৌতুক নিয়ে তরুণীর আত্মহত্যা, হবু স্বামী গ্রেফতার  মহেশখালী হত্যা মামলার আসামী মাদ্রাসার সভাপতি হতে দৌঁড়ঝাপ চকরিয়ার চিংড়িজোনে বিপুল অস্ত্র ও কার্তুজসহ বাহিনী প্রধান বেলালসহ গ্রেফতার চার কক্সবাজারে রোহিঙ্গাদের জন্য ফ্রান্সের ১.৫ মিলিয়ন ইউরো অনুদানে ইউএনএইচসিআরের কৃতজ্ঞতা

উন্নয়নকর্মী জাহাঙ্গীর আলমকে কক্সবাজার কণ্ঠের সম্মাননা

নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজারের স্থানীয় জনগোষ্ঠীর জীবন মানোন্নয়নে বিশেষ অবদান রাখায় কোস্ট ফাউন্ডেশনের সহকারী পরিচালক ও কক্সবাজার জেলার আঞ্চলিক টিম লিডার জাহাঙ্গীর আলমকে সম্মাননা দিয়েছে কক্সবাজার কণ্ঠ ডটকম।
বুধবার (৯ মার্চ) বিকালে সম্মাননা ক্রেস্ট তুলে দেন কক্সবাজার কণ্ঠের সম্পাদক ও প্রকাশক জসিম উদ্দিন সিদ্দিকী এবং নিউজ রুম এডিটর শহীদুল্লাহ কায়সার।

এ সময় জাহাঙ্গীর আলম বলেন, যুগের সাথে তাল মিলিয়ে চলতে না পারলে পিছিয়ে পড়তে হবে। অনলাইন গণমাধ্যমে কর্মরতরা রাষ্ট্রীয় অনেক সুযোগ সুবিধা থেকে বঞ্চিত। সেই ব্যবস্থায় পরিবর্তন আনা উচিত।
তিনি কক্সবাজার কণ্ঠের উত্তরোত্তর সফলতা কামনা করেন।
উল্লেখ্য, গত ২৫ ফেব্রুয়ারি জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল কক্সবাজার কণ্ঠের মিলন মেলায় বিভিন্ন ক্যাটাগরীতে সম্মাননার জন্য ১২ জনের নাম ঘোষণা করা হয়। তাদের মধ্যে অন্যতম জাহাঙ্গীর আলম।