1. coxsbazarekattorbd@gmail.com : Cox's Bazar Ekattor : Cox's Bazar Ekattor
  2. coxsekttornews@gmail.com : Balal Uddin : Balal Uddin
লিংকরোড বিসিক এলাকায় নতুন বসতবাড়িতে দুর্ধর্ষ চুরি - Cox's Bazar Ekattor | দৈনিক কক্সবাজার একাত্তর
বুধবার, ২৯ মে ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঘুষ দুর্নীতির অভয়ারণ্য কক্সবাজার রেজিষ্ট্রি অফিস! বেতন ছাড়া চাকুরী: প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে এঞ্জেল টাচ থাই স্পা ও স্মার্ট থাই স্পাতে চলছে দেহ ব্যবসা আরাকান আর্মির গুলিতে আহত বাংলাদেশি জেলের মৃত্যু বেনজীর আহমেদ ও তাঁর স্ত্রী-সন্তানদের দুদকে তলব বেনজীরের কোম্পানি-ফ্ল্যাট ক্রোকের নির্দেশ ঘূর্ণিঝড়ের মহাবিপদ সংকেতেও সৈকতে আনন্দে আত্মহারা পর্যটকরা দেশের সর্বোচ্চ ইয়াবার চালান জব্দ করেও পিপিএম পদক পাননি পনেরোবারের শ্রেষ্ঠ ওসি শেখ মোহাম্মদ আলী কক্সবাজারে ৯ উপজেলায় ৬ টিতে নির্বাচন সম্পন্ন পুলিশ প্রশাসনের ভুমিকা সন্তোষজনক চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচন আজ: মাঠ জরিপে এগিয়ে সাবেক সাংসদ জাফর ঈদগাঁও উপজেলা নির্বাচন আজ : ভোটারদের ভোটের গণজোয়ারে জয়ের পথে আবু তালেব

লিংকরোড বিসিক এলাকায় নতুন বসতবাড়িতে দুর্ধর্ষ চুরি

  • আপলোড সময় : বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ১৫৫ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:

শহরতলীর লিংকরোড বিসিক এলাকায় একটি নতুন বসতবাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। চোরের দল বাড়ির দরজার তালা ভেঙ্গে প্রায় ২ লক্ষ টাকার মালামাল নিয়ে যায়। গত ২৪ মার্চ ভোর ৬টায় এ ঘটনা ঘটে।

বাড়ির মালিক মো. রাসেল জানান, শহরের বৈদ্যঘোনা এলাকায় আমি পরিবার নিয়ে বসবাস করি। বিগত এক বছর আগে লিংকরোড বিসিক এলাকায় এক খন্ড জায়গা ক্রয় করি। সেখানে ৩ রুম বিশিষ্ট একটি সেমিপাকা বাড়ি নির্মাণ করা হয়। নতুন বাড়িতে সিলিন করে একটি খাট, ওয়াল শো-কেস, গ্যাস সিলিন্ডার, চুলা, ফ্যানসহ পরিবার নিয়ে থাকার জন্য সব আসবাবপত্র ছিল। কিন্তু চোরের দল এসব কিছু নিয়ে যায়। যার আনুমানিক মূল্য প্রায় ২ লক্ষ টাকা।

মো. রাসেল আরও জানান, প্রতিবেশীদের কাছ থেকে জিজ্ঞাসা করে চোরের দলের নাম পাওয়া গেছে। শিগগিরই তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ ব্যাপারে গত ২৫ মার্চ কক্সবাজার সদর মডেল থানায় মো. রাসেল বাদি হয়ে অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।

শেয়ার করতে পারেন খবরটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো বিভিন্ন খবর দেখুন

Sidebar Ads

ডাঃ কবীর উদ্দিন আহমদ

© All rights reserved © 2015 Dainik Cox's Bazar Ekattor
Theme Customized By MonsuR