শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সেন্টমার্টিনে মিয়ানমারের দুই সেনা ও ৩১ রোহিঙ্গার অনুপ্রবেশ ২ রোহিঙ্গা যুবকের দেহ তল্লাশিতে মিললো অস্ত্র গুলি টানা বর্ষণে কক্সবাজার শহরে জলাবদ্ধতা, পর্যটকদের দুর্ভোগ কক্সবাজার জেলা পরিষদের ১৪৬ কোটি ৮৩ লাখ টাকা বাজেট ঘোষণা কক্সবাজার আইকনিক রেলস্টেশনে নেটওয়ার্ক কোয়ালিটি টেস্ট কার্যক্রম পরিদর্শন করেছেন পলক আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডারসহ আটক ৩ পটিয়ায় যৌতুক নিয়ে তরুণীর আত্মহত্যা, হবু স্বামী গ্রেফতার  মহেশখালী হত্যা মামলার আসামী মাদ্রাসার সভাপতি হতে দৌঁড়ঝাপ চকরিয়ার চিংড়িজোনে বিপুল অস্ত্র ও কার্তুজসহ বাহিনী প্রধান বেলালসহ গ্রেফতার চার কক্সবাজারে রোহিঙ্গাদের জন্য ফ্রান্সের ১.৫ মিলিয়ন ইউরো অনুদানে ইউএনএইচসিআরের কৃতজ্ঞতা

উখিয়ায় র‌্যাবের হাতে ২ ভুয়া র‌্যাব সদস্য আটক

উখিয়া সংবাদদাতা:

র‌্যাব পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে কক্সবাজারের উখিয়ার রাজাপালং এলাকা থেকে ২ জন ভুয়া র‌্যাব সদস্যকে আটক করেছে র‌্যাব। সোমবার দুপুর ২টার দিকে উপজেলা রাজাপালং হাজেমপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকরা বান্দরবান জেলার লামা এলাকার মৃত আবুল কাশেমের ছেলে মোহাম্মদ ফয়েজ উদ্দিন(১৯), নরসিংদী জেলার মাধবদী এলাকার আব্দুল জলিলের ছেলে মোহাম্মদ আমিন (৩৩)।
সোমবার (৪ এপ্রিল) দুপুরে এ তথ্য জানিয়েছেন কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) বিল্লাল উদ্দিন।

তিনি জানান, রোববার সন্ধ্যায় উখিয়া রাজাপালং এলাকায় র‌্যাব পরিচয়ে দুইজন চাঁদা দাবি করছে এমন খবরে অভিযানে যায় র‌্যাব। এ সময় র‌্যাবের জ্যাকেট পরা একজনকে দেখতে পান তারা। জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেন তারা দুইজনে ভুয়া র‌্যাব সদস্য। পরে তাদের তল্লাশি করে ভুয়া আইডি কার্ড, জ্যাকেট, একটি পিস্তল, চাঁদা হিসেবে নেওয়া স্বর্ণের চেইন, রিং ও নগদ ২ হাজার ১০০ টাকা উদ্ধার করা হয়। আটককৃতদের উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

ডিসি৭১/এমইউনয়ন