1. coxsbazarekattorbd@gmail.com : Cox's Bazar Ekattor : Cox's Bazar Ekattor
  2. crander@stand.com : :
  3. coxsekttornews@gmail.com : Balal Uddin : Balal Uddin
মাতামুহুরী নদী থেকে যুবকের লাশ উদ্ধার - Cox's Bazar Ekattor | দৈনিক কক্সবাজার একাত্তর
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন

মাতামুহুরী নদী থেকে যুবকের লাশ উদ্ধার

  • আপলোড সময় : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ২১১ জন দেখেছেন

লামা প্রতিনিধি:

লামার মাতামুহুরী নদী থেকে সুমন কর্মকার (৩০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে লামা পৌরসভার ৭নং ওয়ার্ড বড় নুনারবিল পাড়া এলাকার সুরেশ কর্মকার ও ঝুনু কর্মকার এর ছেলে। সে পেশায় একজন টমটম চালক।

পুলিশের উপ-পরিদর্শক মফিদুল ইসলাম বলেন, বুধবার বেলা সাড়ে ১২টায় রূপসীপাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ড বালুচর পাড়া ও লামা পৌরসভার ৬নং ওয়ার্ড সাবেক বিলছড়ি স্থানের মাতামুহুরী নদী থেকে লাশটি উদ্ধার করি। লাশের প্রাথমিক সুরতহাল করা হয়েছে। এ সময় লাশটির অন্ডকোষ ফোলা দেখা গেছে, নাক দিয়ে রক্ত ঝরতে দেখা গেছে।

নিহতের মা ঝুনু কর্মকার বলেন, গত ৪ এপ্রিল সোমবার রাত ১০টার সময় আমার ছেলে বলে, সে তার ছোটন নামের এক বন্ধুর বাড়িতে যাবে বলে এবং রাতে আসবেনা বলে জানায়। তারপর থেকে আমার ছেলে নিঁখোজ ছিলো।

মঙ্গলবার থেকে তার খোঁজ নিচ্ছিলাম। বুধবার সকাল সাড়ে ১০টায় লোক মারফত জানতে পারি আমার ছেলের লাশ নদীতে পাওয়া গেছে। আমি স্বজনদের নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হই। আমার এক ছেলে এক মেয়ে। সে আমার সংসারের একমাত্র উপার্জনকারী ছিল।

বিষয়টি নিয়ে লামা পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর মমতাজুল ইসলাম বলেন, আমি খবর পেয়ে দুপুর সাড়ে ১২টায় ঘটনাস্থলে যাই৷ তাৎক্ষনিক ভাবে এ মৃত্যুর কোন কারণ যানা যায়নি। বিষয়টি খুবই দুঃখজনক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী বলেন, খবর পাওয়ামাত্র ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে নেওয়ার প্রস্তুতি চলছে।

ডিসি৭১/এমইউনয়ন

শেয়ার করতে পারেন খবরটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো বিভিন্ন খবর দেখুন

Sidebar Ads

ডাঃ কবীর উদ্দিন আহমদ

© All rights reserved © 2015 Dainik Cox's Bazar Ekattor
Theme Customized By MonsuR