সংবাদ শিরোনাম :
কেন্দ্রীয় ছাত্রদলের নেতাকর্মীদের উপর হামলার প্রতিবাদে কক্সবাজার জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল অগ্নিঝরা মার্চের প্রথম দিন সোমবার দলীয় প্রতীকেই স্থানীয় সরকার নির্বাচন কাউন্সিলর বাবুর জানাযা সম্পন্ন, শোকাহত মানুষের ঢল কক্সবাজার-টেকনাফ সড়কে রোড ডিভাইডার স্থাপনের দাবি মুশতাক আহমেদের মৃত্যুতে ১৩ দেশের রাষ্ট্রদূতের উদ্বেগ প্রকাশ কক্সবাজারে পিকআপের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত আতঙ্কে বুবলি, গাড়ি চাপা দিয়ে মারার চেষ্টা নায়িকাকে বায়তুশ শরফ জামে মসজিদের খতিব মাওলানা তাহেরুল ইসলামের জানাজায় শোকাহত মানুষের ঢল তিনদিন মৃত্যুর সাথে লড়াই করে হেরে গেলেন কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু
কক্সবাজারের অনলাইন ক্যাসিনো প্রধান মোস্তফা আটক

কক্সবাজারের অনলাইন ক্যাসিনো প্রধান মোস্তফা আটক

কক্সবাজার ৭১ ডেস্ক:

কক্সবাজারের অনলাইন ক্যাসিনো ও ক্রিকেট জুয়ার হোতা মোস্তফাকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দুপুরে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল শহরের ৬নং এলাকা থেকে আটক করে। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিদর্শক মানস বড়ুয়া।

তিনি জানান, ক্যাসিনো ও জুয়ায় মোহাম্মদ মোস্তফার সম্পৃক্ততার প্রমাণ পাওয়ায় তাকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। পরবর্তীতে আরও বিস্তারিত জানানো হবে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মোস্তফা দীর্ঘদিন ধরে অনলাইন জুয়া ও ক্রিকেট জুয়ার সাথে জড়িত রয়েছে। এমনকি তিনি এসব জুয়ার কক্সবাজার ভিত্তিক বিশাল সিন্ডিকেট নিয়ন্ত্রণ করেন। এই জন্য তাকে কক্সবাজারের অনলাইন ক্যাসিনোর মূল হোতা বলা হয়। এই জুয়ার মাধ্যমে মোস্তফা অনেক টাকাও হাতিয়ে নিয়েছে বলে অনেকে জানিয়েছেন। সম্প্রতি সারাদেশে ক্যাসিনোর বিরুদ্ধে অভিযান শুরু হলে সতর্ক হয়ে উঠে মোস্তফা ও তার সিন্ডিকেট। তবে অত্যন্ত সতর্কতার ভেতর তাদের জুয়ার চলছে বলে জানা গেছে।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিদর্শক মানস বড়ুয়া বলেন, ‘মোস্তফাকে দীর্ঘদিন ধরে নজরদারিতে রাখা হয়। নানাভাবে তার ক্যাসিনো ব্যবসা ও ক্যাসিনো সিন্ডিকেটের উপরও নজরদারি জোরদার করা হয়। এর ভিত্তিতে মোস্তফাকে আটক করা হয়েছে। আমাদের কাছে তথ্য ছিলো মোস্তফা পালানোর চেষ্টা করছিলো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

একাত্তর পত্রিকার প্রতিনিধি সভা

x