সংবাদ শিরোনাম :
কক্সবাজারে পিকআপের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত আতঙ্কে বুবলি, গাড়ি চাপা দিয়ে মারার চেষ্টা নায়িকাকে বায়তুশ শরফ জামে মসজিদের খতিব মাওলানা তাহেরুল ইসলামের জানাজায় শোকাহত মানুষের ঢল তিনদিন মৃত্যুর সাথে লড়াই করে হেরে গেলেন কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু অপরাধীদের কাছে জিম্মি বিসিক এলাকার সাধারণ মানুষ দৈনিক কক্সবাজার ৭১ পত্রিকা অফিস পরিদর্শনে কক্সবাজার জেলা ছাত্রদল হ্নীলায় ৩ ফার্মেসী ও ২ প্যাথলজি সেন্টারে ৮ লক্ষ ৩০ হাজার টাকা অর্থদন্ড ও ঔষধ জব্দ রেজিস্ট্রেশনের আওতায় আসছে ইজিবাইক অটোরিকশা মাহবুবের উপর হামলার ইন্ধনদাতাদের সমুচিত জবাব দেয়া হবে-মেয়র মুজিবুর রহমান চৌফলদন্ডীর অন্যতম দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান নোমানিয়া মাদ্রাসার ৪৭ তম বার্ষিক সভায় প্রধান অতিথি বেলাল উদ্দিন বেলাল
বিএনপি আগের চাইতে অনেক বেশী শক্তিশালী ও একতাবদ্ধ -লুৎফুর রহমান কাজল

বিএনপি আগের চাইতে অনেক বেশী শক্তিশালী ও একতাবদ্ধ -লুৎফুর রহমান কাজল

প্রেস বিজ্ঞপ্তি:
কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবী বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান কাজলের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন নবগঠিত কক্সবাজার পৌর বিএনপির আহবায়ক আলহাজ্ব রফিকুল হুদা চৌধুরী, সদস্য সচিব আবুল কাসেম ও সিনিয়র যুগ্ম-আহবায়ক এডভোকেট আব্দুল কাইয়ুমসহ নেতৃবৃন্দ।
বৃহস্পতিবার (২৪ অক্টোবর) বিকেলে নিরিবিলি অর্কিডস্হ বাস ভবনে নবগঠিত কমিটির নেতারা জননেতা লুৎফুর রহমান কাজলকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।
এসময় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, দেশের জনগণ এখন দ্রব্যমূল্যের সীমাহীন ও অব্যাহত ঊর্ধ্বগতিতে বিপর্যস্ত। গুম-খুন-চাঁদাবাজিতে অতিষ্ঠ। শেয়ারবাজার ও ব্যাংক লুটেরাদের বিরুদ্ধে ক্ষিপ্ত। গণতন্ত্র পুনরুদ্ধার ও বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে ঐক্যবদ্ধ। এই সময়ে অপরাজনীতি দিয়ে জনগণকে বিভ্রান্ত করার অপচেষ্টা করছে আওয়ামীলীগ।
তিনি বলেন, গণতন্ত্রের মানস কন্যা বেগম খালেদা জিয়া জেলে থাকলেও বিএনপিতে কোনো দ্বিধাদ্বন্দ্ব নাই। বিএনপি এখন আগের চাইতে অনেক বেশী শক্তিশালী ও একতাবদ্ধ। তিনি বেগম জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করে নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, এই সরকার রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে বিরোধী দলীয় নেতাকর্মীদের চরম নির্যাতনের পথ বেছে নিয়েছে। তিনি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার পরামর্শ দিয়ে বলেন, বর্তমান মিথ্যাচার ও ফ্যাসিষ্ট সরকারের বিরুদ্ধে আন্দোলনে অংশগ্রহণের জন্য ত্যাগী মনোভাব নিয়ে সবাইকে এগিয়ে আসার আহবান জানান।
এসময় উপস্হিত ছিলেন, নবগঠিত কমিটির যুগ্ন-আহবায়ক যথাক্রমে জয়নাল আবেদীন, নাজিম উদ্দিন, করিম কাসেম, শাহেদ মিয়া (চাঁন মিয়া), আবুল বশর, অ্যাডভোকেট ফিরোজুল আলম, আব্দুল খালেক, মোহাম্মদ সুলতান, মোহাম্মদ আলম, গিয়াস উদ্দিন, রাশেদ আবেদীন সবুজ, মসউদুর রহমান মাসুদ, হারুন উর রশিদ, আব্দুল গফুর, শাহা আলম, সরওয়ার রোমন, মনির উদ্দিন মনির, ফজল আহমদ, মীর কাসেম বাদশা, নাছির উদ্দিন, আমানত শাহ্, নুরুল আমিন, মোহাম্মদ রাজিব, আবদুল্লাহ আল আমিন প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

একাত্তর পত্রিকার প্রতিনিধি সভা

x