সংবাদ শিরোনাম :
সুগন্ধা পয়েন্টে উচ্ছেদ হওয়া অর্ধশতাধিক দোকান থেকে কোটি কোটি টাকা ভাগবাটোয়ারা করেছে প্রভাবশালীরা শহরে প্রধান সড়ক প্রশস্ত করতে দুই পাশের সীমানা নির্ধারণ কাজের উদ্বোধন উত্তর নলবিলায় গৃহবধূকে খুন করে মাটিতে পুঁতে রাখার ঘটনার নেপথ্যে হাসান বশির পরিবার রাত পোহালেই আলোচিত কুতুপালং ৯ নম্বর ওয়ার্ডের উপনির্বাচন জেলা প্রশাসনের উদ্যোগে শিশু একাডেমি আয়োজিত শেখ রাসেলের ৫৬ তম জন্মবার্ষিকী পালিত শহরের সাহিত্যিকা পল্লীর গরুর হালদা এলাকায় দু’টি পাহাড় কেটে তুলার গোডাউন ও ভবন নির্মাণ সাবেক শিল্প প্রতিমন্ত্রীসহ দুদকের জালে ৮ এমপি উচ্ছেদ আতঙ্কে লিংকরোড বৃহত্তর মুহুরীপাড়ার ৫ শতাধিক পরিবার রোহিঙ্গা সন্ত্রাসীদের অস্ত্রের যোগানদাতা কে? খুটাখালীতে সড়ক দূর্ঘটনায় নিহত-১, আহত-১২
কক্সবাজার সরকারি কলেজের মেধাবী ছাত্র হামিদুল ইসলাম ও তার মায়ের উপর অমানবিক নির্যাতন

কক্সবাজার সরকারি কলেজের মেধাবী ছাত্র হামিদুল ইসলাম ও তার মায়ের উপর অমানবিক নির্যাতন

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজার জেলার রামু উপজেলার ০৫ নং ওয়ার্ড কাওয়ার খোপে পারিবারিক সম্পত্তির সীমানার জের ধরে নিজ বাড়িতে অর্তকিতভাবে প্রাণনাশের চিন্তায়  ঢুকে কক্সবাজার সরকারি কলেজের মেধাবী ছাত্র হামিদুল ইসলাম ও তার মা লায়লা বেগমকে ০৫ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি পরিচয়দারী  সন্ত্রাসী নুরুল আজিম ও তার বাহিনীর কিছু সদস্য চরমভাবে মাইরধর ও জখম করেন।

সোমবার সকাল ১০ঃ৩০ ঘটিকায় এই ঘটনা ঘটলে বিষয়টি তার পিতা নুরুল কবির সঙ্গে সঙ্গেই সাংবাদিকদের জানান। হামিদুল ইসলামের পিতা আরো বলেন নুরুল আজিম বাহিনীর সদস্যরা প্রচুর পরিমাণে লাথি,কিল,ঘুষি দেয় এবং দেশীয় তৈরি অস্ত্র,দা,ছুরি,লোহার রড দিয়ে মাথায়,পিঠে,হাতে-পায়ে সারা শরীরে আঘাত করে।এরপর ঘটনাস্থলে অবস্থানকারী এলাকাবাসী ও তার পিতা হামিদুল ইসলাম হামিদকে সদর হাসপাতালে নিয়ে যায়।

নুরুল আজিম বাহিনীর নুরুল আজিম ঘটনা সংঘঠিত হবার আগে থেকেই হামিদুল ইসলাম হামিদ ও তার পরিবারকে প্রাণনাশের হুমকি দিয়েই যাচ্ছে,এমনকি আরো বলেন যদি আমার নামে কোন ধরনের মামলা মোকাদ্দামা করে থাকিস একজনও ঘরে থাকতে পারবি না।

এই নুরুল আজিম ডাকাতি,ছিনতাই, অপহরন,খুন,ঘুম,মাদকের সাথে জড়িত,এই নুরুল আজিম এলাকাবাসীর চোখে একজন ত্রাশ।এছাড়া এই নুরুল আজিম বাহিনীর সদস্যদের পৃষ্ঠপোষকতায় প্রতিনিয়ত জুলুম,নির্যাতন,খুন,ঘুম,ছিনতাই,ডাকাতিসহ মাদক কারবার সংঘটিত হচ্ছে,শিকার হচ্ছেন এলাকার নিরীহ অসংখ্য মানুষ,যা এখনো প্রশাসনের দৃষ্টির অগোচরে।এমনকি এই নুরুল আজিমের কারনে এলাকাবাসী শান্তি ও নিরাপত্তা কি জিনিস ভুলে গেছে।এই নুরুল আজিম বাহিণীর নুরুল আজিম যার নেতৃত্বেই এই অপকর্ম চালিয়ে যাক না কেনো তাকে যেনো “অপরাধী যেই হোক না তাদের বিরুদ্ধে যেনো আইগত ব্যবস্থা নেয়া হবে„ এই শ্লোগানকে সামনে রেখে এই নুরুল আজিম  বাহিনীর নুরুল আজিম ও তার বাহিনীর সদস্যদের উপর আইনগত ব্যবস্থা গ্রহন করা হোক।

কাওয়ারখোপ ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান মোস্তাক আহমদ দৈনিক কক্সবাজার ৭১ কে জানান,উক্ত ঘটনাটুকু সত্য আমি হামিদুল ইসলাম ও তার মাকে কক্সবাজার সদর হাসপাতালে দেখতে গিয়েছিলাম,তিনি আরো বলেন এই ঘটনার বিষয়ে আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং রামু থানার দৃষ্টি আর্কষণ করছি।

কক্সবাজার সরকারী কলেজের সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন দৈনিক কক্সবাজার ৭১ কে জানান,আমরা এই বিষয়ে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং অনতিলম্বে আসামীকে আইনের আওতায় আনা হোক ও শাস্তি প্রদান করা হোক।

আসামী পক্ষের নুরুল আজিম দৈনিক কক্সবাজার ৭১ কে জানান,হুম আমি হামিদুল ইসলাম ও তার মাকে অমানবিকভাবে মারধর ও নির্যাতন করেছি আমি বিষয়টি সম্পর্কে আপোষ করার আবেদন জানাচ্ছি বিজ্ঞ কতৃপক্ষের নিকট।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪০,৮৫৬,৮০৯
সুস্থ
৩০,৪৮০,২০০
মৃত্যু
১,১২৫,৯৬৪
সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪

একাত্তর পত্রিকার প্রতিনিধি সভা

dainikcoxsbazarekattor.com © All rights reserved