সংবাদ শিরোনাম :
দলীয় প্রতীকেই স্থানীয় সরকার নির্বাচন কাউন্সিলর বাবুর জানাযা সম্পন্ন, শোকাহত মানুষের ঢল কক্সবাজার-টেকনাফ সড়কে রোড ডিভাইডার স্থাপনের দাবি মুশতাক আহমেদের মৃত্যুতে ১৩ দেশের রাষ্ট্রদূতের উদ্বেগ প্রকাশ কক্সবাজারে পিকআপের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত আতঙ্কে বুবলি, গাড়ি চাপা দিয়ে মারার চেষ্টা নায়িকাকে বায়তুশ শরফ জামে মসজিদের খতিব মাওলানা তাহেরুল ইসলামের জানাজায় শোকাহত মানুষের ঢল তিনদিন মৃত্যুর সাথে লড়াই করে হেরে গেলেন কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু অপরাধীদের কাছে জিম্মি বিসিক এলাকার সাধারণ মানুষ দৈনিক কক্সবাজার ৭১ পত্রিকা অফিস পরিদর্শনে কক্সবাজার জেলা ছাত্রদল
‘আমার মাথা খারাপ, ৬ মাস নাকি পাগল থাকি’?

‘আমার মাথা খারাপ, ৬ মাস নাকি পাগল থাকি’?

অনলাইন ডেস্ক:

‘আসিফ লাইভে বলেছেন আমার মাথা খারাপ ৬ মাস নাকি পাগল থাকি। এই প্রেসক্রিপশন উনি কোথায় পেলেন?’

সোমবার রাতে ফেসবুক লাইভে এসে কণ্ঠশিল্পী আসিফের উদ্দেশ্যে এ প্রশ্ন ছেড়ে দেন নাজমুন মুনিরা ন্যান্সি। এক ঘণ্টারও বেশি সময় ধরে করা লাইভের শেষভাগে আসিফ নিজে এসেও মন্তব্য করেন্ন। ন্যান্সির উদ্দেশ্যে আসিফ লিখেছেন দোয়া রইলো।

সংগীত তারকা আসিফ আকবরের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন ন্যান্সি। এরইমধ্যে মামলার পক্ষে ও বিপক্ষে নিজেদের মতও প্রকাশ করছেন শ্রোতা থেকে শুরু করে সংগীত সংশ্লিষ্টরা।

ন্যান্সি বলেন, আসিফ বিভিন্ন সময় লাইভে এসে আমার মাথা খারাপ বলে মন্তব্য করেন। শাহরিয়ার নাজিম জয় জিজ্ঞেস করেছিলেন, মাথা খারাপ হলে ভালো গায় কিভাবে? আসিফ এর উত্তরে বলেন, মাথা আর কণ্ঠ এক না।

ন্যান্সি সকলের উদ্দেশ্যে বলেন, আমার মাথা খারাপ। আমি ৬ মাস পাগল থাকি তাহলে এই মাথা খারাপ মানুষটাকে রাষ্ট্র এমনি এমনি জাতীয় চলচ্চিত্র পুরস্কার দিয়ে দিল? বছরে বছরে সম্মাননা দেয় এমনিতেই?

মামলা না করে বিকল্প পথে সুরাহা করা যেত বিষয়টি এমন প্রশ্নের উত্তরে ন্যান্সি বলেন, প্রথম আমি অনেক দেখেছি, সময় নিয়েছি। কিন্তু তিনি বার বার আমাকে নিয়ে বিভিন্ন মিডিয়াতে বলেই যাচ্ছিলেন অসম্মানজনক কথা। সেসব যখন আর নেয়া যাচ্ছিল না তখন ভাবলাম এবার আমার কিছু করা উচিত। আর অনেকে বলছেন আলোচনা করা যেতো। আসলে আমাদের সম্পর্কটা আলাপের জায়গায় নেই। আর আলাপে বসে ঠিকঠাক করে নিলে কি তিনি আমার বিরুদ্ধে যে বদনাম করেছেন সেটা মিটে যেতো? না যেতো না।

ন্যান্সি বলেন, আমি থানায় অভিযোগ দায়ের করেছি জুলাইয়ের ১০ তারিখ, সব প্রমাণসহ।

ন্যান্সি বলেন, পুলিশ দীর্ঘ সময় তদন্ত করেছে ও পরে কোর্টের সমন আসিফ আকবর পেয়েছেন। এদিকে জানা গেছে, আগামী ১৪ই ফেব্রুয়ারি ময়মনসিংহের ১ নম্বর আমলি আদালতে আসিফ আকবরকে হাজির হওয়ার তারিখ ধার্য করা হয়েছে। সেদিন আদালতে হাজির হবেন ও ন্যান্সির বাসায় খেতেও যাবেন বলে মিডিয়াকে জানান আসিফ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

একাত্তর পত্রিকার প্রতিনিধি সভা

x