সংবাদ শিরোনাম :
কক্সবাজারে পিকআপের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত আতঙ্কে বুবলি, গাড়ি চাপা দিয়ে মারার চেষ্টা নায়িকাকে বায়তুশ শরফ জামে মসজিদের খতিব মাওলানা তাহেরুল ইসলামের জানাজায় শোকাহত মানুষের ঢল তিনদিন মৃত্যুর সাথে লড়াই করে হেরে গেলেন কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু অপরাধীদের কাছে জিম্মি বিসিক এলাকার সাধারণ মানুষ দৈনিক কক্সবাজার ৭১ পত্রিকা অফিস পরিদর্শনে কক্সবাজার জেলা ছাত্রদল হ্নীলায় ৩ ফার্মেসী ও ২ প্যাথলজি সেন্টারে ৮ লক্ষ ৩০ হাজার টাকা অর্থদন্ড ও ঔষধ জব্দ রেজিস্ট্রেশনের আওতায় আসছে ইজিবাইক অটোরিকশা মাহবুবের উপর হামলার ইন্ধনদাতাদের সমুচিত জবাব দেয়া হবে-মেয়র মুজিবুর রহমান চৌফলদন্ডীর অন্যতম দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান নোমানিয়া মাদ্রাসার ৪৭ তম বার্ষিক সভায় প্রধান অতিথি বেলাল উদ্দিন বেলাল
কক্সবাজার স্টেডিয়ামের উন্নয়নে উদ্যোগ নেওয়া হবে : সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ

কক্সবাজার স্টেডিয়ামের উন্নয়নে উদ্যোগ নেওয়া হবে : সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ

শহর প্রতিনিধি:

কক্সবাজার স্টেডিয়াম আমার স্মৃতি বিজড়িত একটি ঐতিহ্যবাহী স্টেডিয়াম। এখানে আমি নিয়মিত ফুটবল খেলতাম। এই স্টেডিয়াম থেকে অনেক কৃতি ও গুনী খেলোয়াড়োর জন্ম হয়েছে। দেশি-বিদেশি বিখ্যাত খেলোয়াড়েরা এই স্টেডিয়ামে খেলেছেন। এ স্টেডিয়াম উন্নয়ন করা জরুরী। তাই কক্সবাজার স্টেডিয়ামের উন্নয়নে প্রয়োজনীয় উদ্যোগ নেওয়া হবে ইনশাআল্লাহ।
মুজিব শতবর্ষ উপলক্ষে কক্সবাজার বীরশ্রেষ্ট রহুল আমিন স্টেডিয়ামে কক্সবাজার পৌরসভা কর্তৃক আয়োজিত “বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট” প্রধান অতিথি হিসাবে উদ্বোধন করার সময় স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব ও এডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন এর সভাপতি হেলালুদ্দীন আহমদ একথা বলেন।
কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থা ও শ্রিম হ্যাচারী এসোসিয়েশন অব বাংলাদেশ (সেব) এর সহযোগিতায় আয়োজিত কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন-জেলা প্রশাসক মোঃ মামুনুর রশিদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জসিম উদ্দিন প্রমুখ। টুর্নামেন্টের আহবায়ক ও কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র-২ হেলাল উদ্দিন কবিরের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মোহা: শাজাহান আলি, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ফজলুল করিম সাঈদী, মহেশখালী পৌরসভার মেয়র মকসুদ মিয়া, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাহী সদস্য বিজন বড়ুয়া, কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজনীন সরওয়ার কাবেরী প্রমুখ। প্রধান অতিথি স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ বেলুন উড়িয়ে টুর্নামেন্টের শুভ উদ্বোধন ঘোষণা করেন।
টুর্নামেন্টে কক্সবাজার জেলার ৮ টি উপজেলা ফুটবল টিম অংশ নিয়েছে। নকআউট পদ্ধতিতে এই টুর্নামেন্টে চলবে। উদ্বোধনী খেলায় চকরিয়া উপজেলা ফুটবল দল ও রামু উপজেলা ফুটবল দল অংশ নেয়।
এদিকে, সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ আজ শনিবার ১৬ জানুয়ারী সকাল ১০টার দিকে সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ মহেশখালী উপজেলার অবকাঠামো উন্নয়ন, মহেশখালী-মাতারবাড়ী সমন্বিত অবকাঠামো উন্নয়ন নিয়ে মতবিনিময় সভা করবেন। মহেশখালী থেকে ফিরে একইদিন বিকেল ৫টায় তিনি বিমানযোগে কক্সবাজার ত্যাগ করবেন বলে সিনিয়র সচিব এর একান্ত সচিব মোঃ শরীফুল আলম তানভীর প্রেরিত এক সফরসূচীতে জানা গেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

একাত্তর পত্রিকার প্রতিনিধি সভা

x