সংবাদ শিরোনাম :
দলীয় প্রতীকেই স্থানীয় সরকার নির্বাচন কাউন্সিলর বাবুর জানাযা সম্পন্ন, শোকাহত মানুষের ঢল কক্সবাজার-টেকনাফ সড়কে রোড ডিভাইডার স্থাপনের দাবি মুশতাক আহমেদের মৃত্যুতে ১৩ দেশের রাষ্ট্রদূতের উদ্বেগ প্রকাশ কক্সবাজারে পিকআপের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত আতঙ্কে বুবলি, গাড়ি চাপা দিয়ে মারার চেষ্টা নায়িকাকে বায়তুশ শরফ জামে মসজিদের খতিব মাওলানা তাহেরুল ইসলামের জানাজায় শোকাহত মানুষের ঢল তিনদিন মৃত্যুর সাথে লড়াই করে হেরে গেলেন কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু অপরাধীদের কাছে জিম্মি বিসিক এলাকার সাধারণ মানুষ দৈনিক কক্সবাজার ৭১ পত্রিকা অফিস পরিদর্শনে কক্সবাজার জেলা ছাত্রদল
মোঃ বেলাল উদ্দিন বেলাল এর মহানুভবতায় মুগ্ধ চৌফলদন্ডী ৭নং ওয়ার্ডবাসী

মোঃ বেলাল উদ্দিন বেলাল এর মহানুভবতায় মুগ্ধ চৌফলদন্ডী ৭নং ওয়ার্ডবাসী

ঈদগাঁও প্রতিনিধি:

আগামি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার সারথি হতে যাওয়া কক্সবাজার সদরের, চৌফলদন্ডী খামার পাড়ার কৃতিসন্তান মোঃ বেলাল উদ্দিন বেলাল। তিনি গতকাল জুমার নামায পড়েন ৭নং ওয়ার্ড উত্তর পাড়ার নতুন জুমা মসজিদে, তিনি সকলের কাছে দোয়া চান।

নামায শেষে সংক্ষিপ্ত বক্তব্য দিতে গিয়ে মসজিদের মুসল্লিদের কাছে দোয়া চান এবং গত পর্শু মৃত্যু বরণ করা, হাজারো ছাত্রের উস্তাদ চৌফলদন্ডী আদর্শ উচ্চবিদ্যালয়ের সাবেক ও বর্তমান সবুজবাগ মডেল স্কুল এন্ড কলেজের শিক্ষক জনাব, নুরুল স্যার সহ সকল কবরবাসীর জন্য দোয়া চান। সকলের সাথে পরিচিতি শেষে মসজিদের ফোরকানিয়ার জন্য ৫ হাজার টাকা দান করেন, এসম উপস্থিত ছিলেন মসজিদের সভাপতি ও স্থানীয় সমাজপতি জনাব, ছৈয়দ করিম, মসজিদের ইমাম ও খতিব, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জনাব, আমির হোছেন বাড়ু এবং স্থানীয় মান্যবর ব্যক্তিবর্গ ও ৭নং ওয়ার্ডের সম্ভব্য মেম্বার পদ প্রার্থী জনাব, আমানুল হক আমান।
পরে তিনি স্থানীয়দের সাথে মতবিনিময় করে, মরহুম নুরুল হক স্যারের বাড়িতে যান, তাঁর পরিবারের সকলের সাথে সাক্ষাৎ করেন, এবং তাদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন। মরহুম নুরুল হক স্যারের বড় ছেলে শেখ মনির, ছোট ছেলে রিদুয়ান ও দেলোয়ার সব ধরণের সহযোগিতার কথা বলেন।
এছাড়াও তিনি এলাকা পরিদর্শন করে রাস্তাঘাটের অবস্থা দেখে পদক্ষেপ নেওয়ার কথা বলেন।
স্থানীয় লোকজন পরিবর্তন চাই। এলাকার উন্নয়ন চাই, নিজেদের অধিকার চাই। পরে তিনি বিদায় নিয়ে নিজের বাসায় যান।
মোঃ বেলাল উদ্দিন বেলাল চৌফলদন্ডীর সর্বস্তরের মানুষের দোয়া চাই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

একাত্তর পত্রিকার প্রতিনিধি সভা

x