সংবাদ শিরোনাম :
কক্সবাজারে পিকআপের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত আতঙ্কে বুবলি, গাড়ি চাপা দিয়ে মারার চেষ্টা নায়িকাকে বায়তুশ শরফ জামে মসজিদের খতিব মাওলানা তাহেরুল ইসলামের জানাজায় শোকাহত মানুষের ঢল তিনদিন মৃত্যুর সাথে লড়াই করে হেরে গেলেন কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু অপরাধীদের কাছে জিম্মি বিসিক এলাকার সাধারণ মানুষ দৈনিক কক্সবাজার ৭১ পত্রিকা অফিস পরিদর্শনে কক্সবাজার জেলা ছাত্রদল হ্নীলায় ৩ ফার্মেসী ও ২ প্যাথলজি সেন্টারে ৮ লক্ষ ৩০ হাজার টাকা অর্থদন্ড ও ঔষধ জব্দ রেজিস্ট্রেশনের আওতায় আসছে ইজিবাইক অটোরিকশা মাহবুবের উপর হামলার ইন্ধনদাতাদের সমুচিত জবাব দেয়া হবে-মেয়র মুজিবুর রহমান চৌফলদন্ডীর অন্যতম দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান নোমানিয়া মাদ্রাসার ৪৭ তম বার্ষিক সভায় প্রধান অতিথি বেলাল উদ্দিন বেলাল
হোটেলে অনৈতিক ব্যবসা বন্ধে সাঁড়াশি অভিযান চালানো হবে -ওসি শেখ মুনীর উল গীয়াস

হোটেলে অনৈতিক ব্যবসা বন্ধে সাঁড়াশি অভিযান চালানো হবে -ওসি শেখ মুনীর উল গীয়াস

নিজস্ব প্রতিবেদক:

আবাসিক হোটেলে অনৈতিক ব্যবসা বন্ধে সাঁড়াশি অভিযান চালানো হবে বলে জানিয়েছেন কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর উল গীয়াস।
তিনি বলেন, ইতোমধ্যে বিশেষ অভিযানে ৫২ জন পতিতা খদ্দের আটক ও চারটি হোটেল বন্ধ করে দেয়া হয়েছে। অভিযান আরো জোরদার করা হবে। সে জন্য সবার সহযোগিতা দরকার।
শুক্রবার (১৫ জানুয়ারি) জুমার নামাজের পর কক্সবাজার ফায়ার সার্ভিস জামে মসজিদ শুভেচ্ছা বক্তব্যে এসব কথা বলেন সদর থানার ওসি।
তিনি বলেন, স্বার্থান্বেষি মহল পুলিশকে বিতর্কিত করার চেষ্টায় লিপ্ত থাকে। কাজের বেলায় কাউকে পরোয়া করা হবে না।
নবাগত ওসি বলেন, একটি বিশেষ মুহূর্তে আমরা দায়িত্ব নিয়েছি। বিগত ৩ মাসে কক্সবাজার শহরের চিত্র পাল্টে গেছে। থানাকে দালাল মুক্ত করা হয়েছে। সরাসরি অভিযোগ নিচ্ছি। সকাল থেকে রাত অবধি অফিস করি। পরিবর্তনের ধারা অব্যাহত রাখতে সহযোগিতা চাই।
তথাকথিত ভালো মানুষদের কারণে সমাজের ভারসাম্য নষ্ট হয় বলেও মন্তব্য করেন ওসি শেখ মুনীর উল গীয়াস।
তিনি বলেন, ইসলামে উগ্রবাদের স্থান নাই। যারা উগ্র তাদের কোন প্রশ্রয় দেয়া হবে না। স্বল্পজ্ঞানিদের আস্ফালন চলবে না।
উপস্থিতির উদ্দেশ্যে বলেন, ইসলাম শান্তি সম্প্রীতির ধর্ম। গুড়ামি পরিত্যাগ করতে হবে। কেউ ভুল বার্তা দিবেন না।
এ সময় মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব ডাক্তার মোহাম্মদ আমীন, খতীব মাওলানা ওয়াহিদুল আলম, সাবেক কাউন্সিলর আবু জাফর সিদ্দিক, সাংবাদিক এম আর খোকনসহ পরিচালনা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

একাত্তর পত্রিকার প্রতিনিধি সভা

x