চুপি চুপি বিয়ে করে ফেললেন নাজিরা মৌ

চুপি চুপি বিয়ে করে ফেললেন নাজিরা মৌ

অনলাইন ডেস্ক ॥

চুপি চুপি বিয়েটা সেরেই ফেলেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী নাজিরা মৌ। স্বামীর নাম মিজানুর মুরাদ রহমান। পেশায় ব্যবসায়ী মুরাদ যুক্তরাজ্যে থাকেন। তার পৈতৃক বাড়ি সিলেটে। চলতি বছরের ২০ জানুয়ারি রাজধানীর বনানীর একটি রেস্তোরাঁয় বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হলেও গণমাধ্যমকর্মীদের নিকট এই খবর আসে সদ্য।

তবে এ নিয়ে এই প্রথম মুখ খুললেন অভিনেত্রী। নাজিরা মৌ জানান, বিয়ের মাস ছয়েক আগে এক বন্ধুর মাধ্যমে তার পরিচয় হয় যুক্তরাজ্য প্রবাসী ব্যবসায়ী মিজানুর রহমান মুরাদের সঙ্গে। শুরুতে বন্ধুত্ব, বন্ধুত্ব থেকেই ভালোলাগা। মুরাদকে বিয়ের প্রস্তাব মেনে নেয় অভিনেত্রীর পরিবার। এরপরই আয়োজন হয় বিয়ের।

গত জানুয়ারি মাসের ২০ তারিখে হলো তাদের শুভ অনুষ্ঠান। রাজধানীর বনানীর একটি রেস্তোরাঁয় উভয় পক্ষের পরিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। মুরাদের পৈত্রিক নিবাস সিলেটে।

হঠাৎ করেই বিয়েটা হয়ে যাওয়ায় বন্ধু-স্বজন সবাইকে জানানোর সুযোগ হয়নি মৌয়ের। তবে নতুন দাম্পত্য জীবনের জন্য সবার কাছে তিনি দোয়াপ্রার্থী। মৌয়ের প্রত্যাশা, যে বিশ্বাস ও ভালোবাসা নিয়ে তারা দাম্পত্য জীবন শুরু করেছেন, সারাজীবন যেন সেটা বজায় থাকে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট

একাত্তর পত্রিকার প্রতিনিধি সভা

x