কক্সবাজার জেলা ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মারুফ আদনান এর পক্ষ থেকে কক্সবাজার পলিটেকনিক ইন্সটিটিউট ছাত্রলীগের নেতা সাইফুল ইসলাম (নয়ন ) এর ইফতার সামগ্রী বিতরণ

কক্সবাজার জেলা ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মারুফ আদনান এর পক্ষ থেকে কক্সবাজার পলিটেকনিক ইন্সটিটিউট ছাত্রলীগের নেতা সাইফুল ইসলাম (নয়ন ) এর ইফতার সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

করোনাভাইরাস দুর্যোগের সময় দুস্থ, নিম্ন আয়, দিনমজুর ও খেটে খাওয়া মানুষের মাঝে ইফতার বিতরণ করেছেন লিংকরোড দক্ষিণ মুহুরী পাড়ার বাসিন্দা, কক্সবাজার সরকারি পলিটেকনিক কলেজ ছাত্রলীগের (ফুড ডিপার্টমেন্ট) সাধারন সম্পাদক সাইফুল ইসলাম নয়ন।

২২ এপ্রিল বৃহস্পতিবার ঝিলংজা ইউনিয়নের বিসিক, দক্ষিণ মুহুরী পাড়া এলাকায় কক্সবাজার জেলা ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মারুফ আদনান এর পক্ষ থেকে কক্সবাজার পলিটেকনিক ইন্সটিটিউট ছাত্রলীগের নেতা সাইফুল ইসলাম (নয়ন ) এর উদ্যোগে ১৫০ গরিব ও অসহায় পরিবারের মাঝে দুধ, চিনি, চাল, লবন, তেল, ছোলা ইত্যাদি নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র বিতরণ করেন।

এসময় কক্সবাজার সরকারি পলিটেকনিক কলেজ (ফুড ডিপার্টমেন্ট শাখা) ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম নয়ন বলেন, কক্সবাজার জেলা ছাত্রলীগ পুরো রমজান মাস ব্যাপী বিভিন্ন কর্মসূচির অংশ হিসাবে কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রিয় নেতা মারুফ আদনানের নির্দেশে করোনাভাইরাসের এই দুর্যোগে নিজের সার্মথ অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে যাচ্ছি। বিভিন্ন সময় মাস্ক বিতরণ, খেটে খাওয়া মানুষের পাশে দাড়ানো, পলিটেকনিক কলেজের ছাত্র/ছাত্রীদের মাঝে আর্থিক সহযোগিতা সহ এলাকায় উন্নয়নমূলক কর্মকান্ড করে আসছি প্রতিনিয়ত। আগামীতেও অসহায়দের পাশে থাকার চেষ্টা করব ইনশাহ্ আল্লাহ।

তিনি আরও বলেন, আমি মানবিকতার খাতিরে এই ইফতার ও নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করছি ব্যক্তিগত উদ্যোগে। যদি সমাজের সকল বিত্তশালীরা এভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দেয় তাহলে সমাজের পিছিয়ে পড়া লোকজন এগিয়ে চলতে পারবে।

উল্লেখ্য সাইফুল ইসলাম নয়ন এর আগেও এলাকার বিভিন্ন স্থানে গরীব অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন।
ইফতার সামগ্রি বিতরনকালে স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট

একাত্তর পত্রিকার প্রতিনিধি সভা

x