সংবাদ শিরোনাম :
হোয়াইক্যং ইউপির রইক্ষ্যং’য়ের আবুল ও বাবুল বাহিনীর অপকর্ম থামাবে কে? কক্সবাজার জেলায় সর্বত্র চলছে পাহাড় কাটা ইসলামপুরে জন্মসনদ ও সংশোধনে অতিরিক্ত টাকা নিচ্ছেন সচিব! স্বাস্থ্যবিধি মেনে হবে এসএসসি পরীক্ষা: শিক্ষাবোর্ড পেকুয়ায় ঝুঁকিপূর্ণ পাহাড়ী এলাকায় বসবাসরতদের অন্যত্র সরে যাওয়ার অনুরোধ মাদক সম্রাট জসীম ইয়াবা ও নগদ টাকাসহ ডিবি পুলিশের হাতে আটক মানবাধিকার কমিশন কক্সবাজার দক্ষিণ জেলা কমিটি অনুমোদন মুন্নী সভাপতি, রাসেল সম্পাদক নাইক্ষ্যংছড়ি উপবন লেকের ওয়াচ টাওয়ার’ এর উদ্ধোধন করলেন জেলা প্রশাসক (কক্সবাজার সদর হাসপাতালে ত্রিরত্নের বেসামাল দূর্নীতি) কালাম মোস্তাসিনের অঢেল সম্পদের তদন্ত দাবি বহু মামলার আসামি এককালের শিবির ক্যাডার শাপলাপুরের মোক্তার কি টেকনাফের সর্দার?
জেলার শীর্ষ পাঠকপ্রিয় দৈনিক কক্সবাজার একাত্তর পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী আজ।

জেলার শীর্ষ পাঠকপ্রিয় দৈনিক কক্সবাজার একাত্তর পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী আজ।

রবিউল।

অন্ধকার কেটে ধীরে ধীরে ভোরের আলোয় ফুটে উঠছে নতুন দিগন্ত

আলোকিত হবে মানুষ, সুদিন আসবে। আলোকিত দিন আসবে,দৈনিক কক্সবাজার একাত্তর পত্রিকা সুখে দুঃখে সেই আলোকযাত্রায় আপনাদের পাশে থাকবে।সততার সঙ্গে, নিষ্ঠার সঙ্গে এবং বিনয়ের সঙ্গে।

হাটি হাটি পা-পা করে আজ ৬ বছর পূর্ণ করে আজ ১৫/০৫/২০২১মে(৭তম) প্রতিষ্ঠাবার্ষিকীতে পা দিলো কক্সবাজার থেকে প্রকাশিত জেলার পাঠক নন্দিত শীর্ষ পত্রিকা দৈনিক কক্সবাজার একাত্তর।

তথ্যনির্ভর সংবাদ ও গণতন্ত্রের বিকাশ, লালন ও পরিচর্যায় দৈনিক কক্সবাজার একাত্তর ভূমিকা অনস্বীকার্য।

জাতির ক্রান্তিকালে করোনার দুঃসময়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে পৌঁছে দিয়েছে পাঠকের ঘরে ঘরে সব খবরা খবর।অতীতের ধারাবাহিকতায় এক ঝাঁক সাহসী কলম সৈনিক নিয়ে নির্মোহ ও বস্তুনিষ্ঠ সাংবাদ প্রকাশ করে দৈনিক কক্সবাজার একাত্তর পত্রিকা জয় করেছে অসংখ্য পাঠকের মন,জেলা জুড়ে কুড়িয়েছে ভুসি প্রশংসা।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে তারই সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনার সাহসী ও দৃঢ় নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। উন্নয়ন অগ্রযাত্রায় ইতিমধ্যে বাংলাদেশ বিশ্বব্যাপী নজর কেড়েছে, অর্জন করেছে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের মর্যাদা।

দৈনিক কক্সবাজার একাত্তর পত্রিকার প্রকাশক ও প্রধান সম্পাদক বেলাল উদ্দিন বেলাল বলের আমার মুক্তি যোদ্ধের চেতনাকে ধারণ করে সামনে এগিয়ে যেথে চাই আমি আশা করি, দৈনিক কক্সবাজার একাত্তর পাঠকের চাহিদা ও পছন্দকে প্রাধান্য দিয়ে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড পাঠকের মাঝে পৌঁছে দিতে সবসময় সচেষ্ট। পাশাপাশি মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী,বিজ্ঞানমনস্ক ও দেশপ্রেমিক প্রজন্মদের দেশের ইতিহাস পৌঁছে দেওয়ার লক্ষে নিয়ে কাজ করে যাচ্ছি।

দৈনিক কক্সবাজার একাত্তর অতীতের ন্যায় আগামী দিনেও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন এবং পেশাদারিত্ব বজায় রেখে দেশ ও দশের উন্নয়নে চিত্র পৌঁছে দিবে আপনার ঘরে।

পত্রিকাটির সফলতা কামনা করে কর্মরত সকল সাংবাদিক ও সংবাদ কর্মী,হাকার্স, বিজ্ঞাপনদাতা,ও পাঠকসহ সবাইকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে দোয়া চেয়েছেন প্রত্রিকার প্রকাশক বেলাল উদ্দিন বেলাল ও সম্পাদক রুহুল আমিন সিকদার

Please Share This Post in Your Social Media

Leave a Reply

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট

একাত্তর পত্রিকার প্রতিনিধি সভা

x