শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সেন্টমার্টিনে মিয়ানমারের দুই সেনা ও ৩১ রোহিঙ্গার অনুপ্রবেশ ২ রোহিঙ্গা যুবকের দেহ তল্লাশিতে মিললো অস্ত্র গুলি টানা বর্ষণে কক্সবাজার শহরে জলাবদ্ধতা, পর্যটকদের দুর্ভোগ কক্সবাজার জেলা পরিষদের ১৪৬ কোটি ৮৩ লাখ টাকা বাজেট ঘোষণা কক্সবাজার আইকনিক রেলস্টেশনে নেটওয়ার্ক কোয়ালিটি টেস্ট কার্যক্রম পরিদর্শন করেছেন পলক আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডারসহ আটক ৩ পটিয়ায় যৌতুক নিয়ে তরুণীর আত্মহত্যা, হবু স্বামী গ্রেফতার  মহেশখালী হত্যা মামলার আসামী মাদ্রাসার সভাপতি হতে দৌঁড়ঝাপ চকরিয়ার চিংড়িজোনে বিপুল অস্ত্র ও কার্তুজসহ বাহিনী প্রধান বেলালসহ গ্রেফতার চার কক্সবাজারে রোহিঙ্গাদের জন্য ফ্রান্সের ১.৫ মিলিয়ন ইউরো অনুদানে ইউএনএইচসিআরের কৃতজ্ঞতা

হাজার হাজার নেতাকর্মী নিয়ে চকরিয়া উপজেলা ছাত্রলীগের শোকদিবস পালন

চকরিয়া প্রতিনিধি:
 ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী যথাযথ মর্যাদার সাথে পালিত হচ্ছে। কক্সবাজারের চকরিয়ায় নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালন করা হচ্ছে। জাতীয় শোক দিবস উপলক্ষে চকরিয়া উপজেলা ছাত্রলীগ দিনব্যাপী কর্মসূচি গ্রহণ করেছে। তার মধ্যে রয়েছে কোরআন খানি মিলাদ মাহফিল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি ও আলোচনা সভা।
সোমবার সকাল ৭ টায় চকরিয়া উপজেলা চত্তরে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন চকরিয়া উপজেলা ছাত্রলীগ।
দিন ব্যাপী আয়োজনে উপজেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

চকরিয়া উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি আরহান মাহমুদ রুবেল এবং সাধারণ সম্পাদক আকিত হোসেন সজীব এর নেতৃত্ব উক্ত কর্মসূচি সম্পন্ন করা হয়।