শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সেন্টমার্টিনে মিয়ানমারের দুই সেনা ও ৩১ রোহিঙ্গার অনুপ্রবেশ ২ রোহিঙ্গা যুবকের দেহ তল্লাশিতে মিললো অস্ত্র গুলি টানা বর্ষণে কক্সবাজার শহরে জলাবদ্ধতা, পর্যটকদের দুর্ভোগ কক্সবাজার জেলা পরিষদের ১৪৬ কোটি ৮৩ লাখ টাকা বাজেট ঘোষণা কক্সবাজার আইকনিক রেলস্টেশনে নেটওয়ার্ক কোয়ালিটি টেস্ট কার্যক্রম পরিদর্শন করেছেন পলক আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডারসহ আটক ৩ পটিয়ায় যৌতুক নিয়ে তরুণীর আত্মহত্যা, হবু স্বামী গ্রেফতার  মহেশখালী হত্যা মামলার আসামী মাদ্রাসার সভাপতি হতে দৌঁড়ঝাপ চকরিয়ার চিংড়িজোনে বিপুল অস্ত্র ও কার্তুজসহ বাহিনী প্রধান বেলালসহ গ্রেফতার চার কক্সবাজারে রোহিঙ্গাদের জন্য ফ্রান্সের ১.৫ মিলিয়ন ইউরো অনুদানে ইউএনএইচসিআরের কৃতজ্ঞতা

স্ত্রী-সন্তান বিদেশে, তিনদিন ধরে আ.লীগ নেতার মরদেহ পড়ে আছে বাথরুমে

কক্সবাজার 71 প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় জাহাঙ্গীর আলম বুলবুল নামে এক আওয়ামী লীগ নেতার লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে পৌরসভার ভরামুহুরীস্থ বাসা থেকে পুলিশ তার লাশটি উদ্ধার করে। তিনি চকরিয়া উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি।

স্বজনরা জানিয়েছেন, জাহাঙ্গীর বুলবুলের স্ত্রী দুই মেয়েকে নিয়ে চট্টগ্রামের বাসায় থাকেন। তবে বর্তমানে তারা দেশের বাইরে শোনা গেলেও বিস্তারিত জানা যায়নি। চকরিয়ার বাসায় তিনি একা থাকতেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, পরিচিত জনেরা জানিয়েছেন জাহাঙ্গীর বুলবুলকে কয়েকদিন দেখা যাচ্ছে না। এতে সন্দেহ হলে তার বাসায় গিয়ে দেখা যায় দরজা ভেতর থেকে বন্ধ। পরে পুলিশ গিয়ে দরজা ভেঙে বাসার বাথরুম তার মরদেহ পড়ে থাকা অবস্থায় পায়। মরদেহটি উদ্ধার করা হয়েছে।

ওসি জানান, ধারণা করা হচ্ছে দুইতিন দিন আগে তার মৃত্যু হয়েছে। মরদেহ ফুলে গেছে। তিনি হার্টের রোগী ছিলেন। তাই স্ট্রোক করে মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে। পরিবারের অভিযোগ না থাকায় কোনো আইনি ব্যবস্থা নেয়া হয়নি। মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।