শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সেন্টমার্টিনে মিয়ানমারের দুই সেনা ও ৩১ রোহিঙ্গার অনুপ্রবেশ ২ রোহিঙ্গা যুবকের দেহ তল্লাশিতে মিললো অস্ত্র গুলি টানা বর্ষণে কক্সবাজার শহরে জলাবদ্ধতা, পর্যটকদের দুর্ভোগ কক্সবাজার জেলা পরিষদের ১৪৬ কোটি ৮৩ লাখ টাকা বাজেট ঘোষণা কক্সবাজার আইকনিক রেলস্টেশনে নেটওয়ার্ক কোয়ালিটি টেস্ট কার্যক্রম পরিদর্শন করেছেন পলক আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডারসহ আটক ৩ পটিয়ায় যৌতুক নিয়ে তরুণীর আত্মহত্যা, হবু স্বামী গ্রেফতার  মহেশখালী হত্যা মামলার আসামী মাদ্রাসার সভাপতি হতে দৌঁড়ঝাপ চকরিয়ার চিংড়িজোনে বিপুল অস্ত্র ও কার্তুজসহ বাহিনী প্রধান বেলালসহ গ্রেফতার চার কক্সবাজারে রোহিঙ্গাদের জন্য ফ্রান্সের ১.৫ মিলিয়ন ইউরো অনুদানে ইউএনএইচসিআরের কৃতজ্ঞতা

একশনএইডে চাকরি, বেতন ৯৬ হাজার

আন্তর্জাতিক সাহায্য সংস্থা একশনএইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি  কক্সবাজারে নিউট্রিশন ইয়ুথ ভলান্টিয়ারস অ্যান্ড গ্রিন স্কিলস ডেভেলপমেন্ট ইন ক্যাম্পস প্রকল্পে সিনিয়র অফিসার-কুকিং অ্যান্ড ফিডিং পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

  • পদের নাম: সিনিয়র অফিসার-কুকিং অ্যান্ড ফিডিং
    পদসংখ্যা: ১
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। অন্তত ৩ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে কৃষিতে মাঠপর্যায়–সংক্রান্ত (কুকিং অ্যান্ড ফিডিং ডেমোনেস্ট্রেশন, ক্যাশ ডিস্ট্রিবিউশন, ফিল্ড ভিজিট) কাজে এক থেকে দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। প্রজেক্ট ও টিম ম্যানেজমেন্টে দক্ষ হতে হবে। প্রশিক্ষণ দেওয়ার সক্ষমতা থাকতে হবে।

    চাকরির ধরন: চুক্তিভিত্তিক
    কর্মস্থল:  কক্সবাজার
    বেতন: মাসিক মোট বেতন ৯৬ হাজার ৫৪৬ টাকা। এর সঙ্গে মেডিকেল-সুবিধা, গ্রুপ লাইফ ইনস্যুরেন্স এবং মুঠোফোন ও ইন্টারনেট বিল দেওয়া হবে।

     

    আবেদন যেভাবে

     

    আগ্রহী প্রার্থীদের অনলাইনে একশনএইড বাংলাদেশের ওয়েবসাইটের এ লিংকে রেজিস্ট্রার বা লগইন করে আবেদন করতে হবে। নিয়োগ, আবেদনপ্রক্রিয়া ও পদসংশ্লিষ্ট বিস্তারিত তথ্য এই লিংক থেকে জেনে নিতে হবে।

    আবেদনের শেষ তারিখ: ৭ জুলাই ২০২৪।