বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সেন্টমার্টিনে মিয়ানমারের দুই সেনা ও ৩১ রোহিঙ্গার অনুপ্রবেশ ২ রোহিঙ্গা যুবকের দেহ তল্লাশিতে মিললো অস্ত্র গুলি টানা বর্ষণে কক্সবাজার শহরে জলাবদ্ধতা, পর্যটকদের দুর্ভোগ কক্সবাজার জেলা পরিষদের ১৪৬ কোটি ৮৩ লাখ টাকা বাজেট ঘোষণা কক্সবাজার আইকনিক রেলস্টেশনে নেটওয়ার্ক কোয়ালিটি টেস্ট কার্যক্রম পরিদর্শন করেছেন পলক আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডারসহ আটক ৩ পটিয়ায় যৌতুক নিয়ে তরুণীর আত্মহত্যা, হবু স্বামী গ্রেফতার  মহেশখালী হত্যা মামলার আসামী মাদ্রাসার সভাপতি হতে দৌঁড়ঝাপ চকরিয়ার চিংড়িজোনে বিপুল অস্ত্র ও কার্তুজসহ বাহিনী প্রধান বেলালসহ গ্রেফতার চার কক্সবাজারে রোহিঙ্গাদের জন্য ফ্রান্সের ১.৫ মিলিয়ন ইউরো অনুদানে ইউএনএইচসিআরের কৃতজ্ঞতা

কক্সবাজার জেলা পরিষদের ১৪৬ কোটি ৮৩ লাখ টাকা বাজেট ঘোষণা

প্রেস বিজ্ঞপ্তি:
কক্সবাজার জেলা পরিষদের ২০২৪-২০২৫ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (৪ জুলাই) জেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় উক্ত বাজেট উপস্থাপন করা হয়। চলতি অর্থবছরের বাজেটের আকার ধরা হয়েছে ১৪৬ কোটি ৮৩ লাখ ৩২ হাজার ৭৩০.৮২ টাকা।
এতে সভাপতিত্ব করেন কক্সবাজার জেলা পরিষদের চেয়ারম্যান শাহিনুল হক মার্শাল। জেলা পরিষদের প্রধান নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ আল মারুফের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যানবৃন্দ, জেলা পরিষদের সহকারী প্রকৌশলী সাইফুদ্দিন, জেলা পরিষদের সদস্যসহ বিভিন্ন কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন।
ঘোষিত বাজেটকে জনবান্ধব বাজেট হিসেবে আখ্যায়িত করা হয়।