বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সেন্টমার্টিনে মিয়ানমারের দুই সেনা ও ৩১ রোহিঙ্গার অনুপ্রবেশ ২ রোহিঙ্গা যুবকের দেহ তল্লাশিতে মিললো অস্ত্র গুলি টানা বর্ষণে কক্সবাজার শহরে জলাবদ্ধতা, পর্যটকদের দুর্ভোগ কক্সবাজার জেলা পরিষদের ১৪৬ কোটি ৮৩ লাখ টাকা বাজেট ঘোষণা কক্সবাজার আইকনিক রেলস্টেশনে নেটওয়ার্ক কোয়ালিটি টেস্ট কার্যক্রম পরিদর্শন করেছেন পলক আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডারসহ আটক ৩ পটিয়ায় যৌতুক নিয়ে তরুণীর আত্মহত্যা, হবু স্বামী গ্রেফতার  মহেশখালী হত্যা মামলার আসামী মাদ্রাসার সভাপতি হতে দৌঁড়ঝাপ চকরিয়ার চিংড়িজোনে বিপুল অস্ত্র ও কার্তুজসহ বাহিনী প্রধান বেলালসহ গ্রেফতার চার কক্সবাজারে রোহিঙ্গাদের জন্য ফ্রান্সের ১.৫ মিলিয়ন ইউরো অনুদানে ইউএনএইচসিআরের কৃতজ্ঞতা

২ রোহিঙ্গা যুবকের দেহ তল্লাশিতে মিললো অস্ত্র গুলি

উখিয়া প্রতিনিধি:
কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করেছে এপিবিএন। এ সময় তাদের কাছ থেকে ১টি ওয়ান শুটারগান, ৩ রাউন্ড রাইফেলের গুলি, ২ রাউন্ড শর্টগানের কার্তুজ ও ৫ রাউন্ড রাইফেলের গুলির খোসা উদ্ধার করতে সক্ষম হয়।
শুক্রবার (৫ জুলাই) ভোরে উখিয়ার ৫ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের সি-৬ ব্লকে এ অভিযান চালানো হয়।
গ্রেফতারকৃতরা হলো উখিয়ার ৫ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের সি ব্লকের বাসিন্দা নুর ছালামের ছেলে মোহাম্মদ জুবায়ের (২৬) ও একই রোহিঙ্গা ক্যাম্পের সোনা মিয়ার ছেলে মো. শফিক (৩৩)।
১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ানের সহ অধিনায়ক (পুলিশ সুপার) আরেফিন জুয়েল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এ ব্যাপারে ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ানের অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) মোহাম্মদ ইকবাল বলেন, দেহ তল্লাশি করে তিন রাউন্ড রাইফেলের গুলি, পাঁচটি রাইফেলের গুলির খোসা এবং কোমরের লুঙ্গিতে মোড়ানো অবস্থায় পাওয়া দুটি শর্টগানের কার্তুজসহ তাদের গ্রেপ্তার করে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।
এ ব্যাপারে উখিয়া থানার ওসি শামীম হোসেন বলেন, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।