বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সেন্টমার্টিনে মিয়ানমারের দুই সেনা ও ৩১ রোহিঙ্গার অনুপ্রবেশ ২ রোহিঙ্গা যুবকের দেহ তল্লাশিতে মিললো অস্ত্র গুলি টানা বর্ষণে কক্সবাজার শহরে জলাবদ্ধতা, পর্যটকদের দুর্ভোগ কক্সবাজার জেলা পরিষদের ১৪৬ কোটি ৮৩ লাখ টাকা বাজেট ঘোষণা কক্সবাজার আইকনিক রেলস্টেশনে নেটওয়ার্ক কোয়ালিটি টেস্ট কার্যক্রম পরিদর্শন করেছেন পলক আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডারসহ আটক ৩ পটিয়ায় যৌতুক নিয়ে তরুণীর আত্মহত্যা, হবু স্বামী গ্রেফতার  মহেশখালী হত্যা মামলার আসামী মাদ্রাসার সভাপতি হতে দৌঁড়ঝাপ চকরিয়ার চিংড়িজোনে বিপুল অস্ত্র ও কার্তুজসহ বাহিনী প্রধান বেলালসহ গ্রেফতার চার কক্সবাজারে রোহিঙ্গাদের জন্য ফ্রান্সের ১.৫ মিলিয়ন ইউরো অনুদানে ইউএনএইচসিআরের কৃতজ্ঞতা

টেকনাফে ইয়াবাসহ তিন রোহিঙ্গা গ্রেফতার

কক্সবাজারের টেকনাফের জাদিমোড়া এলাকায় চেকপোস্ট বসিয়ে যানবাহন তল্লাশি চালিয়ে ৫০ হাজার ইয়াবাসহ তিন রোহিঙ্গাকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

গ্রেফতারকৃতরা হলেন- টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমোড়া রোহিঙ্গা ২৭-ক্যাম্পের ব্লক-এ/৪ এর কামাল হোসেন, একই ক্যাম্পের ব্লক-এ/৫ এর আব্দু রাজ্জাক (৩৭) ও কামাল হোসেন (২৮)।

সোমবার এসব তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ অ্যান্ড মিডিয়া) আবু সালাম চৌধুরী।

তিনি জানান, রোববার বিকেলে গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১৫ সিপিএসসির একটি আভিযানিক দল টেকনাফের জাদিমোড়া এলাকায় চেকপোস্ট বসায়। এ সময় কতিপয় মাদক ব্যবসায়ী বিপুল পরিমাণ মাদক নিয়ে টেকনাফ থেকে সিএনজিযোগে কক্সবাজারের দিকে যাচ্ছিলেন। পরে ঐ চেকপোস্টে সিএনজিসহ যাত্রীদের দেহ তল্লাশি চালায় র‌্যাব। একপর্যায়ে ঐ তিন রোহিঙ্গার কাছ থেকে ৫০ হাজার ইয়াবা, দুটি স্মার্টফোন, একটি বাটনফোন, পাচঁটি সিমকার্ডসহ নগদ ৩,১০০ টাকা উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, উদ্ধারকৃত ইয়াবাসহ গ্রেফতারকৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।